সিদ্ধিরগঞ্জে চোরাই ডিজেলসহ গ্রেফতার ২
  1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
সিদ্ধিরগঞ্জে চোরাই ডিজেলসহ গ্রেফতার ২
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৫৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
নারায়ণগঞ্জে ৩ দিনের হিট অ্যালার্ট, বাড়বে অস্বস্তি মেয়র আইভীকে উৎখাতের হুমকি হেফাজত নেতার ফতুল্লায় গাঁজা-রামদাসহ দুইজনকে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী বাংলাদেশে এলো অনারের মিডরেঞ্জ ফ্ল্যাগশিপ এক্স৯বি অটোরিকশার ধাক্কায় ৩ বছরের শিশু নিহত সাংবাদিক শাওনের বাবার মৃত্যুতে ফতুল্লা প্রেসক্লাবের শোক গাছের ডালে ঝুলছিলো নারীর লাশ আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ বন্দরে ৫ চেয়ারম্যান প্রার্থীসহ ১১ জনের প্রার্থীতা বৈধ সর্বজনীন পেনশন সহায়তা কেন্দ্রের উদ্বোধন করলেন ডিসি সোনারগাঁয়ে সন্ত্রাসীদের বিরুদ্ধে করোনা যোদ্ধার সংবাদ সম্মেলন ফতুল্লায় ভবন থেকে পড়ে চীনা প্রকৌশলীর মৃত্যু এসিল্যান্ডের গাড়ির চালক রনির যত ক্ষমতা! পরিবারের সাথে সময় কাটাতে নিউজিল্যান্ডে মেয়র আইভী আড়াইহাজারে চায়না ব্যাটারি কারখানায় অগ্নিকাণ্ড

সিদ্ধিরগঞ্জে চোরাই ডিজেলসহ গ্রেফতার ২

সিদ্ধিরগঞ্জ সংবাদদাতা
  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ৯ নভেম্বর, ২০২১
  • ১৯৮ বার পঠিত
সিদ্ধিরগঞ্জে চোরাই ডিজেলসহ গ্রেফতার ২

সিদ্ধিরগঞ্জের পুল এলাকায় অভিযান চালিয়ে আট ড্রামভর্তি এক হাজার ৬৮০ লিটার চোরাই ডিজেলসহ এ চক্রের দুই সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-১১।

মঙ্গলবার (৯ নভেম্বর) সকালে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতাররা হলেন- মো. আকরাম হোসেন (৩৫) ও মো. নুরুল ইসলাম (৪৫)। এ সময় চোরাই তেল পরিবহনের কাজে ব্যবহৃত একটি মিনি কাভার্ডভ্যান জব্দ করা হয়।

র‌্যাব-১১-এর সহকারী পুলিশ সুপার মো. রিজওয়ান সাঈদ জিকু এক সঙ্গে বিজ্ঞপ্তিতে জানান, গ্রেফতার আসামিরা চোরাই তেল কেনাবেচা সিন্ডিকেটের সক্রিয় সদস্য। তাদের জিজ্ঞাসাবাদে জানা গেছে, দীর্ঘদিন ধরে বিভিন্ন কৌশলে অবৈধ উপায়ে জ্বালানি তেল সংগ্রহ করে অবৈধভাবে কেনাবেচা করে আসছিল। এসব তেল চোরাই সিন্ডিকেটের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..