সিদ্ধিরগঞ্জে ধর্ষণ মামলায় পুলিশ সদস্য গ্রেফতার
  1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
সিদ্ধিরগঞ্জে ধর্ষণ মামলায় পুলিশ সদস্য গ্রেফতার
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:৫০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ বন্দরে ৫ চেয়ারম্যান প্রার্থীসহ ১১ জনের প্রার্থীতা বৈধ সর্বজনীন পেনশন সহায়তা কেন্দ্রের উদ্বোধন করলেন ডিসি সোনারগাঁয়ে সন্ত্রাসীদের বিরুদ্ধে করোনা যোদ্ধার সংবাদ সম্মেলন ফতুল্লায় ভবন থেকে পড়ে চীনা প্রকৌশলীর মৃত্যু এসিল্যান্ডের গাড়ির চালক রনির যত ক্ষমতা! পরিবারের সাথে সময় কাটাতে নিউজিল্যান্ডে মেয়র আইভী আড়াইহাজারে চায়না ব্যাটারি কারখানায় অগ্নিকাণ্ড স্নানোৎসবে এসে পানিতে ডুবে শিশুর মৃত্যু লাখো পুণ্যার্থীর অংশগ্রহণে লাঙ্গলবন্দে স্নানোৎসব বন্দরে ৩য় জানাজা শেষে কাজিম উদ্দিন প্রধানের দাফন সম্পন্ন আজ পহেলা বৈশাখ, শুভ নববর্ষ নারায়ণগঞ্জবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা জানালেন টিপু ঈদুল ফিতর উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে টিপুর শুভেচ্ছা ঈদুল ফিতর উপলক্ষে ফতুল্লাবাসীকে মিঠু খানের শুভেচ্ছা

সিদ্ধিরগঞ্জে ধর্ষণ মামলায় পুলিশ সদস্য গ্রেফতার

সিদ্ধিরগঞ্জ সংবাদদাতা
  • প্রকাশিত সময় : শুক্রবার, ৯ অক্টোবর, ২০২০
  • ৫৬৯ বার পঠিত
সিদ্ধিরগঞ্জে ধর্ষণ মামলায় পুলিশ সদস্য গ্রেফতার

সিদ্ধিরগঞ্জ থানায় নারীর দায়ের করা ধর্ষণের মামলায় আব্দুল কুদ্দুছ নয়ন (৩৫) নামে সেই পুলিশ সদস্যকে রাজারবাগ পুলিশ লাইনস থেকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার ভোরে রাজারবাগ পুলিশ লাইনস থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোস্তাফিজুর রহমান।

তিনি বলেন, স্বামীর-স্ত্রীর মধ্যে ঝামেলা ছিল। তাদের বিয়ে হয়েছে ঠিকই তবে কাবিননামা নাই। গ্রেফতারের পর আসামিকে আদালতে পাঠানো হয়েছে।

এর আগে বুধবার রাতে সিদ্ধিরগঞ্জের মিজমিজি এলাকার এক নারী (২৫) ধর্ষণের অভিযোগ এনে নয়নের বিরুদ্ধে মামলা দায়ের করেন। ওই নারী এক বিউটি পার্লারের কর্মচারী এবং দুই সন্তানের জননী বলে পুলিশ জানিয়েছে।

অপরদিকে গ্রেফতারকৃত পুলিশ সদস্য আব্দুল কুদ্দুস নয়ন রাজারবাগ পুলিশ লাইনসে কর্মরত রয়েছেন।

সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুল ফারুক রাতে বিষয়টি নিশ্চিত করে বলেন, মামলার বাদি ওই নারী সিদ্ধিরগঞ্জ থানার মিজমিজি এলাকায় একটি বিউটি পার্লারে কাজ করেন। দুই বছর আগে ফেসবুকে পুলিশ সদস্য আব্দুল কুদ্দুস নয়নের সঙ্গে তার পরিচয় হয়। পরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। প্রেমের সূত্র ধরেই তাদের বিয়ে হয়। তবে তাদের কোন কাবিননামা ও বিয়ের রেজিস্ট্রির নথি নেই। মসজিদের হুজুর ডেকে বিয়ে পড়ানো হয় বলে ওই নারী পুলিশকে জানায়।

তিনি আরও বলেন, ওই নারীর আগের স্বামীর সঙ্গে ছাড়াছাড়ি হয়েছে। আগের ঘরের দুটি সন্তানও রয়েছে। বুধবার রাতে ওই নারী থানায় এসে নারী ও শিশু পুরুষ নির্যাতন দমন আইনে মামলা নেয়া হয়েছে। আসামিকে গ্রেফতার করে কোর্টে প্রেরণ করা হয়েছে তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..