সিদ্ধিরগঞ্জে সাবেক কাউন্সিলরের দুই সহযোগী গ্রেফতার
  1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
সিদ্ধিরগঞ্জে সাবেক কাউন্সিলরের দুই সহযোগী গ্রেফতার
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:০৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
নারায়ণগঞ্জে ৩ দিনের হিট অ্যালার্ট, বাড়বে অস্বস্তি মেয়র আইভীকে উৎখাতের হুমকি হেফাজত নেতার ফতুল্লায় গাঁজা-রামদাসহ দুইজনকে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী বাংলাদেশে এলো অনারের মিডরেঞ্জ ফ্ল্যাগশিপ এক্স৯বি অটোরিকশার ধাক্কায় ৩ বছরের শিশু নিহত সাংবাদিক শাওনের বাবার মৃত্যুতে ফতুল্লা প্রেসক্লাবের শোক গাছের ডালে ঝুলছিলো নারীর লাশ আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ বন্দরে ৫ চেয়ারম্যান প্রার্থীসহ ১১ জনের প্রার্থীতা বৈধ সর্বজনীন পেনশন সহায়তা কেন্দ্রের উদ্বোধন করলেন ডিসি সোনারগাঁয়ে সন্ত্রাসীদের বিরুদ্ধে করোনা যোদ্ধার সংবাদ সম্মেলন ফতুল্লায় ভবন থেকে পড়ে চীনা প্রকৌশলীর মৃত্যু এসিল্যান্ডের গাড়ির চালক রনির যত ক্ষমতা! পরিবারের সাথে সময় কাটাতে নিউজিল্যান্ডে মেয়র আইভী আড়াইহাজারে চায়না ব্যাটারি কারখানায় অগ্নিকাণ্ড

সিদ্ধিরগঞ্জে সাবেক কাউন্সিলরের দুই সহযোগী গ্রেফতার

সিদ্ধিরগঞ্জ সংবাদদাতা
  • প্রকাশিত সময় : বুধবার, ১৯ আগস্ট, ২০২০
  • ৪৮৪ বার পঠিত
সিদ্ধিরগঞ্জে সাবেক কাউন্সিলরের দুই সহযোগী গ্রেফতার

সিদ্ধিরগঞ্জে তুচ্ছ ঘটনায় দুই গ্রুপের সংঘর্ষের মামলায় সাবেক কাউন্সিলর সিরাজ মন্ডলের দুই ঘনিষ্ঠ সহযোগী সেলিম মজুমদার (৩৮) ও মাদক সম্রাট ফারুক হোসেন বাক্কুকে (৪০) গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (১৭ আগস্ট) গভীর রাতে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ ও জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) পৃথক অভিযানে তাদেরকে গ্রেফতার করা হয়।

মঙ্গলবার (১৮ আগস্ট) দুপুরে রিমান্ডের আবেদন করে তাদেরকে আদালতে প্রেরণ করেছে পুলিশ। গ্রেফতারকৃত সেলিম মজুমদার ও মাদক সম্রাট ফারুক হোসেন বাক্কু ১ ডজন মামলার আসামি।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক জানান, নাসিক ৬নং ওয়ার্ডের সুমিলপাড়া এলাকায় মারামারী মামলার এজাহার নামীয় আসামি সেলিম মজুমদারকে সোমবার রাতে গ্রেফতার করা হয়েছে। আসামিকে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ড আবেদন করে আদালতে প্রেরণ করা হয়েছে।

অপরদিকে জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন জানায়, নাসিক ৬নং ওয়ার্ডের পুলিশ বাদী একটি বিষ্ফোরক মামলার এজাহারনামীয় আসামী ফারুক হোসেন বাক্কুকে সোমবার রাতে গ্রেফতার করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ড আবেদন করে মঙ্গলবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..