সোনারগাঁওয়ে ধান কেটে কৃষকের বাড়ি পৌঁছে দিলো যুবদল নেতা সেলিম
  1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
সোনারগাঁওয়ে ধান কেটে কৃষকের বাড়ি পৌঁছে দিলো যুবদল নেতা সেলিম
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৫৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বাংলাদেশে এলো অনারের মিডরেঞ্জ ফ্ল্যাগশিপ এক্স৯বি অটোরিকশার ধাক্কায় ৩ বছরের শিশু নিহত সাংবাদিক শাওনের বাবার মৃত্যুতে ফতুল্লা প্রেসক্লাবের শোক গাছের ডালে ঝুলছিলো নারীর লাশ আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ বন্দরে ৫ চেয়ারম্যান প্রার্থীসহ ১১ জনের প্রার্থীতা বৈধ সর্বজনীন পেনশন সহায়তা কেন্দ্রের উদ্বোধন করলেন ডিসি সোনারগাঁয়ে সন্ত্রাসীদের বিরুদ্ধে করোনা যোদ্ধার সংবাদ সম্মেলন ফতুল্লায় ভবন থেকে পড়ে চীনা প্রকৌশলীর মৃত্যু এসিল্যান্ডের গাড়ির চালক রনির যত ক্ষমতা! পরিবারের সাথে সময় কাটাতে নিউজিল্যান্ডে মেয়র আইভী আড়াইহাজারে চায়না ব্যাটারি কারখানায় অগ্নিকাণ্ড স্নানোৎসবে এসে পানিতে ডুবে শিশুর মৃত্যু লাখো পুণ্যার্থীর অংশগ্রহণে লাঙ্গলবন্দে স্নানোৎসব বন্দরে ৩য় জানাজা শেষে কাজিম উদ্দিন প্রধানের দাফন সম্পন্ন

সোনারগাঁওয়ে ধান কেটে কৃষকের বাড়ি পৌঁছে দিলো যুবদল নেতা সেলিম

নারায়ণগঞ্জের কাগজ
  • প্রকাশিত সময় : শনিবার, ২৫ এপ্রিল, ২০২০
  • ৭৯৯ বার পঠিত
সোনারগাঁওয়ে ধান কেটে কৃষকের বাড়ি পৌঁছে দিলো যুবদল নেতা সেলিম

করোনা ভাইরাসের কারণে নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের কৃষকরা ধান কাটার জন্য কৃষি শ্রমিক পাচ্ছেন না। প্রতিবছর দেশের বিভিন্ন প্রান্ত থেকে এ মৌসুমী শ্রমিকরা এসে ধান কেটে দিত। কিন্তু এবার করোনা ভাইরাসের সংক্রমণ থাকায় অন্যান্য বছরের ন্যায় বাইরের জেলা থেকে অনেক মৌসুমী শ্রমিক নারায়ণগঞ্জে এ আসতে চাচ্ছেন না। এর ফলে বিপুল পরিমাণ ধান জমিতেই নষ্ট হয়ে যেতে পারে।

সেজন্য কেন্দ্রীয় বিএনপি নির্বাহী কমিটির সদস্য ও সোনারগাঁও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আজহারুল ইসলাম মান্নানের আহবানে সোনারগাঁওয়ে কৃষকদের জমির ধান কেটে বাড়িতে পৌঁছে দিচ্ছেন সোনারগাঁও থানা যুবদল নেতাকর্মীরা। শুক্রবার সকালে বারদী ইউনিয়নে যুবদল নেতা সেলিম হোসেন দিপুর উদ্যোগে বারদীর মসলেন্দপুর এলাকায় জাকির নামের এক কৃষকের জমির পাকা ধান কেটে দিয়েছেন। পরে তারা সেই ধান ক্ষেত থেকে কৃষকের বাড়িতে পৌছে দেন।

বারদী ইউনিয়ন যুবদল নেতা সেলিম হোসেন দিপু জানান, বিএনপির নির্বাহী কমিটির সদস্য সোনারগাঁও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আজহারুল ইসলাম মান্নান ও নারায়ণগঞ্জ জেলা যুবদলের সভাপতি শহীদুল ইসলাম টিটুর নির্দেশক্রমে অসহায় কৃষকের পাশে দাঁড়িয়েছি আমরা সোনারগাঁও থানা যুবদল নেতাকর্মীরা। আজ শুরু করলাম। এই কার্যক্রম আমরা ব্যাপকভাবে ১৫ দিন পর থেকে আমরা এলাকায় যুবদলের এবং যুবক ভাইদের নিয়ে মাঠে নামবো। আমাদের এলাকার কৃষকের ফসলি ধান ১৫ থেকে ২০ দিন পরে পুরোদমে মাঠে উঠবে তখন আমরা ব্যাপকভাবে যুবদলের নেতা-কর্মীরা অসহায় মানুষের ধান কেটে দিবো। আপনারা আমাদের জন্য দোয়া করবেন।

তিনি সোনারগাঁও থানা যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দল, শ্রমিক দলের প্রত্যেকটি নেতাকর্মী যে যার এলাকায় যতটুকু সম্ভব অসহায় মানুষের এই দুঃসময়ে পাশে দাঁড়াতে, মানুষের বিপদে কাছে থাকার আহ্বান জানান।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..