সোনারগাঁয়ে নারীসহ ৪ জনকে পিটিয়ে জখম
  1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
সোনারগাঁয়ে নারীসহ ৪ জনকে পিটিয়ে জখম
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৬:৩৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বন্দরে ৫ চেয়ারম্যান প্রার্থীসহ ১১ জনের প্রার্থীতা বৈধ সর্বজনীন পেনশন সহায়তা কেন্দ্রের উদ্বোধন করলেন ডিসি সোনারগাঁয়ে সন্ত্রাসীদের বিরুদ্ধে করোনা যোদ্ধার সংবাদ সম্মেলন ফতুল্লায় ভবন থেকে পড়ে চীনা প্রকৌশলীর মৃত্যু এসিল্যান্ডের গাড়ির চালক রনির যত ক্ষমতা! পরিবারের সাথে সময় কাটাতে নিউজিল্যান্ডে মেয়র আইভী আড়াইহাজারে চায়না ব্যাটারি কারখানায় অগ্নিকাণ্ড স্নানোৎসবে এসে পানিতে ডুবে শিশুর মৃত্যু লাখো পুণ্যার্থীর অংশগ্রহণে লাঙ্গলবন্দে স্নানোৎসব বন্দরে ৩য় জানাজা শেষে কাজিম উদ্দিন প্রধানের দাফন সম্পন্ন আজ পহেলা বৈশাখ, শুভ নববর্ষ নারায়ণগঞ্জবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা জানালেন টিপু ঈদুল ফিতর উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে টিপুর শুভেচ্ছা ঈদুল ফিতর উপলক্ষে ফতুল্লাবাসীকে মিঠু খানের শুভেচ্ছা ঈদুল ফিতর উপলক্ষে ফতুল্লাবাসীকে আক্তার হোসেনের শুভেচ্ছা

সোনারগাঁয়ে নারীসহ ৪ জনকে পিটিয়ে জখম

নারায়ণগঞ্জের কাগজ ডেস্ক
  • প্রকাশিত সময় : রবিবার, ১৭ জুলাই, ২০২২
  • ১১৬ বার পঠিত
সোনারগাঁয়ে নারীসহ ৪ জনকে পিটিয়ে জখম

জমি নিয়ে বিরোধের জের ধরে নারায়নগঞ্জ সোনারগাঁয়ের গজারিয়া পাড়া এলাকায় নারীসহ একই পরিবারের সদস্যদের পিটিয়ে ও কুপিয়ে মারাত্মক ভাবে আহত করার অভিযোগ উঠেছে প্রতিপক্ষর বিরুদ্ধে। এবিষয়ে সোনারগাঁ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন ঐ নারীর বড় ভাই হাবিবুর রহমান।

এলাকাবাসী ও পুলিশ জানায়, উপজেলার সাদীপুর ইউনিয়নের গজারিয়াপাড়া এলাকার রুনা আক্তারের সাথে একই এলাকার শাহজাহানের সাথে জমি নিয়ে বিরোধ চলে আসছিলো। এর জেড় ধরে গত শুক্রবার রাতে শাহজাহান মিয়ার নেতৃত্বে রোমান,খোকন, আমিন,শান্তসহ অজ্ঞাত নামা ৪/৫ জন দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালিয়ে ঘড়ের দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করিয়া রুনা আক্তারকে না পাইয়া তার পুত্র আকাশ ও কন্যা তাসমিনকে পিটিয়ে ও কুপিয়ে মারাত্মক ভাবে আহত করে।

এসময় বিবাদীরা ঘড়ে থাকা নগদ ৪৫ হাজার টাকা সহ স্বর্নালংকার নিয়ে যায়। খবর পেয়ে রুনার ভাই হাবিবুর রহমান তাদের রক্ষা করতে আগাইয়া আসলে বিবাদীরা তাকেও পিটিয়ে আহত করে। আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে আহতদের মামা হাবিবুর রহমান বাদী হয়ে শনিবার সোনারগাঁ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। হাবিবুর রহমান বলেন, বিবাদীরা জমি নিয়ে বিরোধের কারণে আমার বোনকে হত্যা করার জন্য এ হামলা চালায়। বোনকে না পেয়ে তারা আমার ভাগিনা ভাগ্নীকে সহ আমাকে পিটিয়ে ও কুপিয়ে আহত করে মালামাল লুট করে নিয়ে যায়। অপরদিকে অভিযুক্ত শাহজাহান বলেন, জমি নিয়ে বিরোধ আছে সত্য কিন্তু আমি তাদের পিটাইনি। আমার লোকজন কি করেছে তা আমার জানা নেই।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি হাফিজুর রহমান পিপিএম জানান, মারামারির ঘটনায় একটি লিখিত অভিযোগ নেয়া হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..