সোনারগাঁয়ে সন্ত্রাসী রক্সি বাহিনীকে গ্রেফতারের দাবীতে সংবাদ সম্মেলন
  1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
সোনারগাঁয়ে সন্ত্রাসী রক্সি বাহিনীকে গ্রেফতারের দাবীতে সংবাদ সম্মেলন
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৫৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
নারায়ণগঞ্জে ৩ দিনের হিট অ্যালার্ট, বাড়বে অস্বস্তি মেয়র আইভীকে উৎখাতের হুমকি হেফাজত নেতার ফতুল্লায় গাঁজা-রামদাসহ দুইজনকে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী বাংলাদেশে এলো অনারের মিডরেঞ্জ ফ্ল্যাগশিপ এক্স৯বি অটোরিকশার ধাক্কায় ৩ বছরের শিশু নিহত সাংবাদিক শাওনের বাবার মৃত্যুতে ফতুল্লা প্রেসক্লাবের শোক গাছের ডালে ঝুলছিলো নারীর লাশ আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ বন্দরে ৫ চেয়ারম্যান প্রার্থীসহ ১১ জনের প্রার্থীতা বৈধ সর্বজনীন পেনশন সহায়তা কেন্দ্রের উদ্বোধন করলেন ডিসি সোনারগাঁয়ে সন্ত্রাসীদের বিরুদ্ধে করোনা যোদ্ধার সংবাদ সম্মেলন ফতুল্লায় ভবন থেকে পড়ে চীনা প্রকৌশলীর মৃত্যু এসিল্যান্ডের গাড়ির চালক রনির যত ক্ষমতা! পরিবারের সাথে সময় কাটাতে নিউজিল্যান্ডে মেয়র আইভী আড়াইহাজারে চায়না ব্যাটারি কারখানায় অগ্নিকাণ্ড

সোনারগাঁয়ে সন্ত্রাসী রক্সি বাহিনীকে গ্রেফতারের দাবীতে সংবাদ সম্মেলন

সোনারগাঁ সংবাদদাতা
  • প্রকাশিত সময় : সোমবার, ৩০ জানুয়ারী, ২০২৩
  • ১১৫ বার পঠিত
সোনারগাঁয়ে সন্ত্রাসী রক্সি বাহিনীকে গ্রেফতারের দাবীতে সংবাদ সম্মেলন

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের কুখ্যাত সন্ত্রাসী ও বেশ কয়েকটি মামলার আসামী রক্সি ও তার সাঙ্গ পাঙ্গদের দ্রুত গ্রেফতারের দাবী জানিয়ে রবিবার (২৯ জানুয়ারি) বিকেলে সংবাদ সম্মেলন করেছেন উল্লেখিত সন্ত্রাসী বাহিনীর হাতে হামলার শিকার হওয়া প্রবাসী যুবক রনি বেপারী।

উল্লেখ্য, গত ৫ জানুয়ারি সোনারগাঁ থানাধীন পাঁচপীর দরগাহর সামনে রনিকে পিটিয়ে রক্তাক্ত জখম করে সন্ত্রাসীরা এবং এ সময় সন্ত্রাসীরা নগদ ৩ লাখ ১০ হাজার টাকা ও ১০ লাখ টাকার মূল্যের একটি প্রাইভেটকার ছিনিয়ে নিয়ে যায়। এতে করে রনির বাম পা ভেঙ্গে গিয়ে বর্তমানে বহু কষ্টে দিনাতিপাত করছেন এবং চরম নিরাপত্তাহীনতার কারণে পরিবারের সদস্যদেরকে নিয়ে নিজ গৃহ ছেড়ে অন্যত্র বসবাস করছেন।

সংবাদ সম্মেলনে ভূক্তভোগী রনি বলেন, ‘৫ জানুয়ারি‘ বিকেল সাড়ে ৩ টার দিকে আমি প্রবাসে যাওয়ার জন্য ভৈয়রুপদী সাকিনস্থ রানা ফেরদৌসের কাছ থেকে ৩ লাখ ১০ হাজার টাকা নিয়ে প্রাইভেট কার যোগে যাওয়ার সময় পাঁচপীর দরগাহর সামনে পথরোধ করে বিবাদী সোনারগাঁ থানাধীন মোগরাপাড়া ইউনিয়নের দমদমা এলাকার নজু মিয়ার ছেলে রক্সি ও সাব্বির, কামাল প্রধানের ছেলে জাহিদ হাসান, ফুলবাড়ীয়া এলাকার আব্দুল মান্নান কসাইয়ের ছেলে আল আমিন, দমদমা এলাকার শাহ জাহান মিয়ার ছেলে শাকিল নহ আরও ৪/৫ জনকে অজ্ঞাতনামা দা, লোহার রড, লাঠিসোটা ও দেশীয় অস্ত্র দিয়ে আমার উপর অতর্কিত হামলা চালায় ও আমাকে পিটিয়ে রক্তাক্ত জখম করে এবং বাম পা ভেঙ্গে ফেলে। এ সময় সন্ত্রাসীরা নগদ ৩ লাখ ১০ হাজার টাকা ও ব্যবহৃত লাল রংয়ের প্রাইভেটকার যার রেজিঃ নং-ঢাকা-মেট্রো-খ-১২-৭০৭২ ছিনিয়ে নিয়ে যায়। যার অনুমানিক মূল্য প্রায় ১০ লাখ টাকা।

পরে স্থানীয়রা আমাকে উদ্ধার করে মদনপুর দি-বারাকা হাসপাতালে ভর্তি করে, পরে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে ভর্তি করতে বলেন । এ ঘটনায় আমার স্ত্রী রাশিদা বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

পরবর্তীতে মামলা হয়েছে কিন্তু ১৫ দিন পার হয়ে গেলেও আসামীদেরকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। রক্সি বেশ কয়েকটি মামলার আসামী, চিহ্নিত সন্ত্রাসী ও মাদক কারবারি। রক্সি ও তার সাঙ্গ পাঙ্গরা দিব্যি ঘুরে বেড়াচ্ছে এমন খবর জানতে পেরেছি কিন্তু তারা গ্রেফতার না হওয়া বিষয়টি হতাশাজনক ও উদ্বেগজনক। তারা নিয়মিত হুমকি ধমকি দিয়ে যাচ্ছে। আমি পরিবার পরিজন নিয়ে অন্যত্র বসবাস করছি। আমি প্রশাসনের কাছে জোড়ালো অনুরোধ জানাবো, আসামীদেরকে দ্রুত গ্রেফতার করে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হউক।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..