হকার জুবায়ের হত্যাকান্ড : মামলা তুলে নিতে বাদীকে হুমকি
  1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
হকার জুবায়ের হত্যাকান্ড : মামলা তুলে নিতে বাদীকে হুমকি
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:১৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
নারায়ণগঞ্জে ৩ দিনের হিট অ্যালার্ট, বাড়বে অস্বস্তি মেয়র আইভীকে উৎখাতের হুমকি হেফাজত নেতার ফতুল্লায় গাঁজা-রামদাসহ দুইজনকে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী বাংলাদেশে এলো অনারের মিডরেঞ্জ ফ্ল্যাগশিপ এক্স৯বি অটোরিকশার ধাক্কায় ৩ বছরের শিশু নিহত সাংবাদিক শাওনের বাবার মৃত্যুতে ফতুল্লা প্রেসক্লাবের শোক গাছের ডালে ঝুলছিলো নারীর লাশ আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ বন্দরে ৫ চেয়ারম্যান প্রার্থীসহ ১১ জনের প্রার্থীতা বৈধ সর্বজনীন পেনশন সহায়তা কেন্দ্রের উদ্বোধন করলেন ডিসি সোনারগাঁয়ে সন্ত্রাসীদের বিরুদ্ধে করোনা যোদ্ধার সংবাদ সম্মেলন ফতুল্লায় ভবন থেকে পড়ে চীনা প্রকৌশলীর মৃত্যু এসিল্যান্ডের গাড়ির চালক রনির যত ক্ষমতা! পরিবারের সাথে সময় কাটাতে নিউজিল্যান্ডে মেয়র আইভী আড়াইহাজারে চায়না ব্যাটারি কারখানায় অগ্নিকাণ্ড

হকার জুবায়ের হত্যাকান্ড : মামলা তুলে নিতে বাদীকে হুমকি

নারায়ণগঞ্জের কাগজ ডেস্ক
  • প্রকাশিত সময় : বুধবার, ১৮ মে, ২০২২
  • ২৫৬ বার পঠিত
হকার জুবায়ের হত্যাকান্ড : মামলা তুলে নিতে বাদীকে হুমকি

শহরের আলোচিত হকার জুবায়ের হত্যাকান্ডের আসামীরা জামিনে বেড়িয়ে এসেই পরিবারকে প্রাননাশের হুমকি প্রদান করছেন হকার নেতা ইকবাল ও আসাদসহ একাধিকের বিরুদ্ধে ফতুল্লা থানায় অভিযোগ দায়ের করেছেন নিহতের মা মুক্তা বেগম।

গত ২৪ এপ্রিল ফতুল্লা মডেল থানায় নগর খাঁনপুর এলাকার বাসিন্দা হকার ইকবাল, সামসুদ্দিনের ছেলে হকার নেতা আসাদুল ইসলাম আসাদ, লোকমান বেপারীর ছেলে মহাসিন বেপারী, মৃত নূর ইসলামের ছেলে স্বপন, মুহিতুর রহমানের ছেলে, মো. আনোয়ার হোসেন সানি, শুক্কুর, জাহাঙ্গীর, সাদেক সহ তাহাদের সহযোগী আরও অজ্ঞাতনামা ৫/৬ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করে হকার জুবায়ের মা মুক্তা (৩৫)।

থানায় লিখিত অভিযোগে মুক্তা বেগম উল্লেখ করেন,২ হইতে ৫নং বিবাদীগণ সহ তাহাদের সহযোগীয়রা নারায়ণগঞ্জ এ হকার ব্যবসাকে কেন্দ্র করিয়া আমার ছেলে জুবায়ের (১৮) কে হত্যা করায় আমি উক্ত ২ হইতে ৫নং বিবাদীগণ সহ তাদের সঙ্গীয়দের বিরুদ্ধে গত ইং ১৪/১০/২০২১ তারিখে নারায়ণগঞ্জ সদর থানায় একটি মামলা দায়ের করি। যার মামলা নং- ০৭ (১০) ২০২১ইং। উক্ত মামলার প্রেক্ষিতে ২ হইতে ৫নং বিবাদীগণদেরকে সহ তাহাদের সঙ্গীয় ইকবাল ডাক্তার (৪০) কে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়। উক্ত মামলা এখনও চলমান রয়েছে। এমতাবস্থায় ২৪ এপ্রিল ৩ টায় আমি উক্ত মামলার হাজিরা শেষে বাসায় ফেরার পথিমধ্যে উক্ত ১ হইতে ৮নং বিবাদীগণ সহ তাহাদের সহযোগী আরও অজ্ঞাতনামা ৫/৬ জন আমাকে অত্র থানাধীন ঈদগাহ্ মাঠের সামনে পাইয়া আমার পথরোধ করতঃ ১নং বিবাদী আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করিতে আরম্ভ করে এবং ২ হইতে ৮নং বিবাদীগণ সহ তাহাদের সহযোগী অজ্ঞাতনামা ৫/৬ জন আমাকে প্রাণে মারিয়া ফেলাইবে মর্মে তাহাদের সাথে থাকা ছুরি, চাকু, সুইচ গিয়ার বাহির করে। উক্ত বিবাদীগণের এহেনকার্যকলাপের ফলে আমি জীবন রক্ষার্থে ডাক চিৎকার করিলে বিবাদীগণ আশপাশের লোকজন আগাইয়া আসিতে দেখিয়া আমাকে বিভিন্ন প্রকার ভয়-ভীতি ও জীবন নাশের হুমকি প্রদান করে এবং আরও বলে যে, তুই যদি তোর দায়েরকৃত উক্ত মামলা স্বেচ্ছায় তুলে না নিস কিংবা তোকে আর কোন দিন কোর্টের আশেপাশে দেখি তাহা হইলে আজ হোক কিংবা কাল হোক তোকে সহ তোর পরিবারের লোকজনকে জীবনে শেষ করিয়া ফেলাইবো মর্মে হুমকি দিয়া দ্রুত ঘটনাস্থল হইতে চলিয়া যায়। উক্ত বিবাদীগণ এরূপকার্যকলাপ করিয়া আমাকে হয়রানী করিতেছে। আমি আমার ছেলের হত্যাকান্ডে দায়েরকৃত মামলার হাজিরা দিতে যাওয়ার সময় কিংবা যেকোন সময় বিবাদীগণ আমার ও আমার পরিবারের লোকজনের আরও বড় ধরনের ক্ষতিসাধন করিতে পারে বলিয়া আমার আশঙ্কা হচ্ছে।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..