হাজীগঞ্জ কিল্লা থেকে অটোরিকশা চালকের লাশ উদ্ধার
  1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
হাজীগঞ্জ কিল্লা থেকে অটোরিকশা চালকের লাশ উদ্ধার
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৪৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
নারায়ণগঞ্জে ৩ দিনের হিট অ্যালার্ট, বাড়বে অস্বস্তি মেয়র আইভীকে উৎখাতের হুমকি হেফাজত নেতার ফতুল্লায় গাঁজা-রামদাসহ দুইজনকে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী বাংলাদেশে এলো অনারের মিডরেঞ্জ ফ্ল্যাগশিপ এক্স৯বি অটোরিকশার ধাক্কায় ৩ বছরের শিশু নিহত সাংবাদিক শাওনের বাবার মৃত্যুতে ফতুল্লা প্রেসক্লাবের শোক গাছের ডালে ঝুলছিলো নারীর লাশ আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ বন্দরে ৫ চেয়ারম্যান প্রার্থীসহ ১১ জনের প্রার্থীতা বৈধ সর্বজনীন পেনশন সহায়তা কেন্দ্রের উদ্বোধন করলেন ডিসি সোনারগাঁয়ে সন্ত্রাসীদের বিরুদ্ধে করোনা যোদ্ধার সংবাদ সম্মেলন ফতুল্লায় ভবন থেকে পড়ে চীনা প্রকৌশলীর মৃত্যু এসিল্যান্ডের গাড়ির চালক রনির যত ক্ষমতা! পরিবারের সাথে সময় কাটাতে নিউজিল্যান্ডে মেয়র আইভী আড়াইহাজারে চায়না ব্যাটারি কারখানায় অগ্নিকাণ্ড

হাজীগঞ্জ কিল্লা থেকে অটোরিকশা চালকের লাশ উদ্ধার

নারায়ণগঞ্জের কাগজ ডেস্ক
  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ১৩ ডিসেম্বর, ২০২২
  • ৮০ বার পঠিত
হাজীগঞ্জ কিল্লা থেকে অটোরিকশা চালকের লাশ উদ্ধার

নগরীর হাজীগঞ্জ কিল্লা থেকে অটোরিকশা চালকের লাশ উদ্ধার করা হয়েছে। নিহতের শরীরে অন্তত ৩৫টি ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। মঙ্গলবার (১৩ ডিসেম্বর) সকালে লাশ উদ্ধার করা হয়। এখন লাশের পরিচয় শনাক্ত ও অটো রিকশা উদ্ধারে কাজ করছে পুলিশ।

নিহত অটোরিকশা চালকের নাম আসিফ ওরফে অন্তর। সে শারীরিক প্রতিবন্ধী ছিল। ফতুল্লা মাসদাইর আল আমিন মসজিদের পাশের একটি গ্যারেজে থেকে অটোরিকশা নিয়ে ভাড়ায় চালাতেন। আর ভবঘুরে হিসেবে জীবন যাপন করতেন। লাশ পড়ে থাকতে দেখে সকালে থানা পুলিশকে খবর দেয় স্থানীয়রা।

নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) সাইদুজ্জামান জানান, খবর পেয়ে উপপরিদর্শক (এসআই) কামরুজ্জামানকে ঘটনাস্থলে পাঠানো হয়। তিনি লাশ উদ্ধার করেছে এবং পরিবারের সাথে যোগাযোগের চেষ্টা করছে।

ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) কামরুজ্জামান জানান, লাশের গায়ে অন্তত ৩৫টি ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করছি, অটো ছিনতাইকারীরা তাকে হত্যা করেছে। লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। হত্যাকারীদের শনাক্ত ও ছিনতাই হওয়া অটোরিকশা উদ্ধারের কার্যক্রম চলছে। পরিবারের সাথে এখনও যোগাযোগ করা সম্ভব হয়নি।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..