সাংবাদিক এনামুলকে নারায়ণগঞ্জ সাংবাদিক সংগ্রাম পরিষদের সংবর্ধনা
  1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
সাংবাদিক এনামুলকে নারায়ণগঞ্জ সাংবাদিক সংগ্রাম পরিষদের সংবর্ধনা
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:১২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বাংলাদেশে এলো অনারের মিডরেঞ্জ ফ্ল্যাগশিপ এক্স৯বি অটোরিকশার ধাক্কায় ৩ বছরের শিশু নিহত সাংবাদিক শাওনের বাবার মৃত্যুতে ফতুল্লা প্রেসক্লাবের শোক গাছের ডালে ঝুলছিলো নারীর লাশ আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ বন্দরে ৫ চেয়ারম্যান প্রার্থীসহ ১১ জনের প্রার্থীতা বৈধ সর্বজনীন পেনশন সহায়তা কেন্দ্রের উদ্বোধন করলেন ডিসি সোনারগাঁয়ে সন্ত্রাসীদের বিরুদ্ধে করোনা যোদ্ধার সংবাদ সম্মেলন ফতুল্লায় ভবন থেকে পড়ে চীনা প্রকৌশলীর মৃত্যু এসিল্যান্ডের গাড়ির চালক রনির যত ক্ষমতা! পরিবারের সাথে সময় কাটাতে নিউজিল্যান্ডে মেয়র আইভী আড়াইহাজারে চায়না ব্যাটারি কারখানায় অগ্নিকাণ্ড স্নানোৎসবে এসে পানিতে ডুবে শিশুর মৃত্যু লাখো পুণ্যার্থীর অংশগ্রহণে লাঙ্গলবন্দে স্নানোৎসব বন্দরে ৩য় জানাজা শেষে কাজিম উদ্দিন প্রধানের দাফন সম্পন্ন

সাংবাদিক এনামুলকে নারায়ণগঞ্জ সাংবাদিক সংগ্রাম পরিষদের সংবর্ধনা

বিশেষ সংবাদদাতা
  • প্রকাশিত সময় : সোমবার, ১৬ জানুয়ারী, ২০২৩
  • ৯৯ বার পঠিত
সাংবাদিক এনামুলকে নারায়ণগঞ্জ সাংবাদিক সংগ্রাম পরিষদের সংবর্ধনা

বাংলাদেশ ফটোজার্নালিষ্ট এসোসিয়েশন জেলা শাখার সভাপতি নির্বাচিত হওয়ায় নারায়ণগঞ্জ সাংবাদিক সংগ্রাম পরিষদের সভাপতি এনামুল হক সিদ্দিকীকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। সোমবার (১৬ জানুয়ারি) দুপুরে শহরের জামতলা এলাকায় একটি কনভেনশন সেন্টারে সাধারণ সভা শেষে এনামুলকে এ সংবর্ধনা প্রদান করে নারায়ণগঞ্জ সাংবাদিক সংগ্রাম পরিষদ।

পবিত্র কোরআন তিলোয়াতের মধ্যদিয়ে শুরু হওয়া এ সভায় সংগঠনকে এগিয়ে নেয়ার জন্য নানা বিষয় নিয়ে কথা বলেন উপস্থিত নেতৃবৃন্দরা। সভায় সংগঠনের নাম সংশোধন, কার্যালয়, নতুন সদস্য সংগ্রহ এবং সদস্য যাচাই বাছাই, ভোটার তালিকা হালনাগাদ করা ও নির্বাচন কমিশন গঠনের বিষয়ে আলোচনা করা হয়। পরে সর্ব সম্মতিক্রমে সদস্য যাচাই বাছাইয়ের জন্য একটি ৫ সদস্য বিশিষ্ট উপ কমিটিও গঠন করা হয়। এ উপ কমিটির নেতৃবন্দরা হলেন, আহ্বায়ক দৈনিক খবর প্রতিদিন পত্রিকার বার্তা সম্পাদক মিলন বিশ্বাস হৃদয়, যুগ্ম আহ্বায়ক খবর নারায়ণগঞ্জের নির্বাহী সম্পাদক মশিউর রহমান, সদস্য রির্পোট নারায়ণগঞ্জের সম্পাদক শরিফুল ইসলাম সুমন, নিউজ ব্যাংকের সম্পাদক আল মামুন ও প্রেস বাংলার স্টাফ রিপোর্টার নয়ন হোসেন নিলয়।

এরপর সংগঠনের সভাপতি এনামুল হক সিদ্দিকী তার দিকনির্দেশনামূলক বক্তব্য শেষে সাধারণ সভার সমাপ্তি ঘোষণা করেন। পরে তাকে সংবর্ধনা জানান সংগঠনের নেতৃবৃন্দরা। এসময় তাকে ফুলেল শুভেচ্ছা ছাড়াও তার হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেয়া হয়।

শেষে নারায়ণগঞ্জ সাংবাদিক সংগ্রাম পরিষদের সাবেক সিনিয়র সহ সভাপতি এইচ এম নয়ন, সহ সভাপতি তানভীর আহমেদ রনি, সফিকুল ইসলাম জনি ও নাদিম আহমেদসহ সকল প্রয়াত সাংবাদিকদের বিদেহী আত্মার মাগফিরাত কামনায় এবং অসুস্থ্য সিনিয়র ফটো সাংবাদিক নারায়ণগঞ্জ ফটো জার্নালিষ্ট এসোসিয়েশন নারায়ণগঞ্জ জেলা শাখার সাবেক সভাপতি ও নারায়ণগঞ্জ সাংবাদিক সংগ্রাম পরিষদের ১নং কার্যকরি সদস্য মাহমুদুল হাসান কচির সুস্থতা কামনায় বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়াটি পরিচালনা করেন নারায়ণগঞ্জ সাংবাদিক সংগ্রাম পরিষদের সাধারন সম্পাদক ডেইলী নারায়ণগঞ্জের বার্তা সম্পাদক শেখ মনির হোসেন।

এসময় আরও উপস্থিত ছিলেন, বাংলাদেশ ফটোজার্নালিষ্ট এসোসিয়েশন জেলা শাখার সাবেক সভাপতি মাহমুদ হাসান কচি, নারায়ণগঞ্জ সাংবাদিক সংগ্রাম পরিষদের সাংগঠনিক সম্পাদক কাইয়ুম আলী, ক্রীড়া সম্পাদক দীপ্ত টিভির জেলা প্রতিনিধি গৌতম সাহা, মাই টিভির জেলা প্রতিনিধি আব্দুল্লাহ্ আল মামুন, ফোকাস নিউজ এজেন্সীর এডিটর ইন চিফ মোঃ রফিকুল্লাহ্ রিপন, কাইয়ূম খান, জাহাঙ্গীর আলম জনি, হাসান উল রাজীব, সহিদ হোসেন, ইমরান আহমেদ, মেহেদী হাসান, আলী হোসেন টিটু, আরিফুল ইসলাম সেলিম, সুলতান আহমেদ, আশিকুর রহমান সাজু, মোঃ আলী, মোঃ সালাউদ্দিন ও জসিম আহমেদ প্রমূখ।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..