আকলিমা হত্যা : ৪ দিন পর থানায় মামলা, স্বামী গ্রেপ্তার
  1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
আকলিমা হত্যা : ৪ দিন পর থানায় মামলা, স্বামী গ্রেপ্তার
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
নারায়ণগঞ্জে ৩ দিনের হিট অ্যালার্ট, বাড়বে অস্বস্তি মেয়র আইভীকে উৎখাতের হুমকি হেফাজত নেতার ফতুল্লায় গাঁজা-রামদাসহ দুইজনকে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী বাংলাদেশে এলো অনারের মিডরেঞ্জ ফ্ল্যাগশিপ এক্স৯বি অটোরিকশার ধাক্কায় ৩ বছরের শিশু নিহত সাংবাদিক শাওনের বাবার মৃত্যুতে ফতুল্লা প্রেসক্লাবের শোক গাছের ডালে ঝুলছিলো নারীর লাশ আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ বন্দরে ৫ চেয়ারম্যান প্রার্থীসহ ১১ জনের প্রার্থীতা বৈধ সর্বজনীন পেনশন সহায়তা কেন্দ্রের উদ্বোধন করলেন ডিসি সোনারগাঁয়ে সন্ত্রাসীদের বিরুদ্ধে করোনা যোদ্ধার সংবাদ সম্মেলন ফতুল্লায় ভবন থেকে পড়ে চীনা প্রকৌশলীর মৃত্যু এসিল্যান্ডের গাড়ির চালক রনির যত ক্ষমতা! পরিবারের সাথে সময় কাটাতে নিউজিল্যান্ডে মেয়র আইভী আড়াইহাজারে চায়না ব্যাটারি কারখানায় অগ্নিকাণ্ড

আকলিমা হত্যা : ৪ দিন পর থানায় মামলা, স্বামী গ্রেপ্তার

বন্দর সংবাদদাতা
  • প্রকাশিত সময় : বুধবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১১৫ বার পঠিত
আকলিমা হত্যা : ৪ দিন পর থানায় মামলা, স্বামী গ্রেপ্তার

বন্দরে গৃহবধূ আকলিমা বেগম (২৪) এর লাশ উদ্ধারের ৪ দিন পর অবশেষে দিনমজুর স্বামী আমির হোসেন (২৯)কে গ্রেপ্তার করছে কামতাল তদন্ত কেন্দ্র পুলিশ। গত মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারী) দুপুরে বন্দর উপজেলার মুছাপুর ইউনিয়নের দক্ষিন বারপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত আমির হোসেন উল্লেখিত এলাকার মৃত আলী নূর মিয়ার ছেলে।

গৃহবধূ আকলিমা হত্যাকান্ডে ঘটনায় নিহতের বড় বোন তাছলিমা বেগম বাদী হয়ে মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারী) দুপুরে গ্রেপ্তারকৃত স্বামী আমির হোসেনকে আসামী করে বন্দর থানায় হত্যা মামলা দায়ের করে। যার মামলা নং- ১৫(২)২৩ ধারা- ৩০২ পেনাল কোড-১৮৬০। এর আগে গত ৯ ফেব্রুয়ারী রাত ১০টা থেকে গত ১০ ফেব্রুয়ারী সকাল ১০টার মধ্যে যে কোন সময়ে বন্দর উপজেলার দক্ষিন বারপাড়া এলাকায় এ হত্যাকান্ডের ঘটনাটি ঘটে। নিহত গৃহবধূ আকলিমা বেগম বন্দর উপজেলার ফনকুল এলাকার তারা মিয়ার মেয়ে বলে জানা গেছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত গ্রেপ্তারকৃত আমির হোসেন থানা হাজতে আটক আছে বলে থানা সূত্রে জানা গেছে।

মামলার বাদিনী সূত্রে জানা গেছে, গত ১০ বছর পূর্বে বন্দর উপজেলার মুছাপুর ইউনিয়নের ফুনকুল জসিরপাড় এলাকার তারা মিয়ার মেয়ে আলিমা সাথে একই ইউনিয়নের দক্ষিন বারপাড়া এলাকার মৃত আলীনূর মিয়ার ছেলে আমির হোসেনের সাথে বিবাহ হয়। তাদের দাম্পত্ত জীবনে কোন সন্তানাধী ছিল না। বোনের সুখের কথা চিন্তা করে বাদিনী খালা আমানো বেগমের নিকট থেকে হাওলাদ করে নগদ ২ লাখ টাকা ও ১০ মাস পূর্বে পল্লীমঙ্গল এনজিও সোনারগাঁ শাখা হইতে ৩ লাখ টাকা পিকআপ গাড়ী কেনার জন্য আমির হোসেনকে লোন তুলে দেওয়া হয় যার মাসিক কিস্তি ২২ হাজার ৫’শ টাকা। লোনের টাকা হাওলাদের টাকা পরিশোধকে কেন্দ্র করে প্রায় সময় তাদের মধ্যে ঝগড়া বিবেদ লেগে আসছিল। এর ধারাবাহিকতায় গত ৯ ফেব্রুয়ারী বাদিনীর বোন আকলিমা বেগম ও তার বোন জামাই আমির হোসেন রাত ১০টায় খাবার খেয়ে তাদের নিজ ঘরে ঘুমিয়ে পরে। প্রতিদিনের ন্যায় আমার বোন জামাই আমির হোসেন গত ১০ ফেব্রুয়ারী রাত সাড়ে ৩টায় পিকআপ গাড়ী চালানোর বসত ঘর থেকে বের হওয়ার সময় ঘরের বাহির দিয়ে ছিটকানি আটকিয়ে চলে যায়। পরবর্তীতে গত ১০ ফেব্রুয়ারী সকাল ১০টায় বাদিনীর বোনের প্রতিবেশী মাজেদা বেগম গৃহবধূ আকলিমা বেগমের ঘর বন্ধ দেখতে পেয়ে বাহির থেকে দরজা খুলিয়া গৃহবধূ আকলিমা ডাকা ডাকি করে কোন সারা শব্দ না পেয়ে আশে পাশের লোকজনদের ডেকে আনে। সে সাথে বাদিনীর বোন জামাইকে জানায় আকলিমা আর নেই।

এলাকাবাসী বিষয়টি কামতাল তদন্ত কেন্দ্র পুলিশকে অবগত করলে কভর পেয়ে কামতাল তদন্ত কেন্দ্র পুলিশ দ্রুত ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে। এ ঘটনার ৪ দিন পর মঙ্গলবার দুপুরে দক্ষিন বারপাড়া এলাকায় অভিযান চালিয়ে স্বামী আমির হোসেনকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..