বইমেলায় সাংবাদিক কাজী আনিসুল হকের ‘এ কবিতা তোমাকে দিলাম’
  1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
বইমেলায় সাংবাদিক কাজী আনিসুল হকের ‘এ কবিতা তোমাকে দিলাম’
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১০:৪৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বন্দরে ৫ চেয়ারম্যান প্রার্থীসহ ১১ জনের প্রার্থীতা বৈধ সর্বজনীন পেনশন সহায়তা কেন্দ্রের উদ্বোধন করলেন ডিসি সোনারগাঁয়ে সন্ত্রাসীদের বিরুদ্ধে করোনা যোদ্ধার সংবাদ সম্মেলন ফতুল্লায় ভবন থেকে পড়ে চীনা প্রকৌশলীর মৃত্যু এসিল্যান্ডের গাড়ির চালক রনির যত ক্ষমতা! পরিবারের সাথে সময় কাটাতে নিউজিল্যান্ডে মেয়র আইভী আড়াইহাজারে চায়না ব্যাটারি কারখানায় অগ্নিকাণ্ড স্নানোৎসবে এসে পানিতে ডুবে শিশুর মৃত্যু লাখো পুণ্যার্থীর অংশগ্রহণে লাঙ্গলবন্দে স্নানোৎসব বন্দরে ৩য় জানাজা শেষে কাজিম উদ্দিন প্রধানের দাফন সম্পন্ন আজ পহেলা বৈশাখ, শুভ নববর্ষ নারায়ণগঞ্জবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা জানালেন টিপু ঈদুল ফিতর উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে টিপুর শুভেচ্ছা ঈদুল ফিতর উপলক্ষে ফতুল্লাবাসীকে মিঠু খানের শুভেচ্ছা ঈদুল ফিতর উপলক্ষে ফতুল্লাবাসীকে আক্তার হোসেনের শুভেচ্ছা

বইমেলায় সাংবাদিক কাজী আনিসুল হকের ‘এ কবিতা তোমাকে দিলাম’

নারায়ণগঞ্জের কাগজ ডেস্ক
  • প্রকাশিত সময় : বুধবার, ৯ মার্চ, ২০২২
  • ৩৩২ বার পঠিত
বইমেলায় সাংবাদিক কাজী আনিসুল হকের ‘এ কবিতা তোমাকে দিলাম’

অমর একুশে বইমেলায় এবার প্রকাশ হয়েছে কবি ও সাংবাদিক কাজী আনিসুল হক হীরার বই। বিভিন্ন সময়ে প্রকাশিত তাঁর লেখা কবিতা নিয়ে প্রকাশিত হয়েছে ‘এ কবিতা তোমাকে দিলাম’। মাসব্যাপী অমর একুশে বইমেলা ২০২২-এ ‘এ কবিতা তোমাকে দিলাম’ বইটি পাওয়া যাবে। বাংলা একাডেমির টিএসসির প্রবেশপথে সোহরাওয়ার্দী উদ্যানের পান্ডুলিপি প্রকাশের ৫১০-৫১১নং স্টল ও বাংলা একাডেমি প্রাঙ্গণে বাংলাদেশ রাইটার্স ক্লাবের ৬৫৯ নং স্টলে বইটি পাওয়া যাচ্ছে।

বইটিতে মোট ৫৮টি কবিতা স্থান পেয়েছে। এটি কবির তৃতীয় কাব্যগ্রন্থ। বইটি অমর একুশে বইমেলা ও রকমারি ডটকমে পাওয়া যাবে।

কাজী আনিসুল হক হীরা’র জন্ম নারায়ণগঞ্জ জেলায়। ছাত্রজীবন থেকেই তিনি লেখালেখি শুরু করেন। পঞ্চম শ্রেণিতে পড়ার সময় প্রথম কবিতা প্রকাশ হয়। তিনি পেশায় সাংবাদিক। বর্তমানে ফতুল্লা প্রেস ক্লাবের স্থায়ী সদস্য ও বাংলাদেশ রাইটার্স ক্লাব নারায়ণগঞ্জ শাখার আহবায়ক।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..