এসিল্যান্ডের গাড়ি চাপায় ব্যবসায়ীর মৃত্যু
  1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
এসিল্যান্ডের গাড়ি চাপায় ব্যবসায়ীর মৃত্যু
সোমবার, ১৩ মে ২০২৪, ১০:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বিএনপি নেতা গিয়াসউদ্দিনকে গ্রেফতারের প্রতিবাদে ফতুল্লায় বিক্ষোভ মিছিল রূপগঞ্জে ৩ যুবক আটক, ফেন্সিডিল উদ্ধার সোনারগাঁয়ে ৬০ হাজার পিস ইয়াবার চালান উদ্ধার ফতুল্লায় সড়ক নির্মাণকাজের সময় গ্যাসের পাইপ ফেটে অগ্নিকাণ্ড দুদকের মামলায় কারাগারে সাবেক এমপি গিয়াস নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ে বর্ণিল আয়োজনে বৈশাখী মেলা এসএসসি পরীক্ষার ফলাফল যে ভাবে জানবেন বন্দরে ডকইয়ার্ডে জাহাজ ভাঙ্গা শ্রমিক নিহত ফতুল্লা প্রেসক্লাবে দোয়া মাহফিল অনুষ্ঠিত স্ত্রীকে আত্নহত্যার প্ররোচনা মামলায় ছাত্রলীগ নেতা গ্রেফতার মালয়েশিয়ায় ২০ জনের অর্থ পাচারের অনুসন্ধানে দুদক প্রবাসীদের ‘ভিআইপি মর্যাদা’ দিতে বললেন শামীম ওসমান জুলুমের রাজনীতি পছন্দ করি না : বাবুল ওমর সিদ্ধিরগঞ্জ থেকে অপহরণকারী চক্রের ২ সদস্য গ্রেপ্তার ফতুল্লা থেকে অপহৃত ৩ বছরের শিশু জামালপুর থেকে উদ্ধার

এসিল্যান্ডের গাড়ি চাপায় ব্যবসায়ীর মৃত্যু

নারায়ণগঞ্জের কাগজ ডেস্ক
  • প্রকাশিত সময় : সোমবার, ১ এপ্রিল, ২০২৪
  • ১৯০ বার পঠিত
এসিল্যান্ডের গাড়ি চাপায় ব্যবসায়ীর মৃত্যু

সোনারগাঁয়ে এসিল্যান্ডের গাড়ি চাপায় ওয়াহিদ হোসেন দিলীপ (৪৫) নামে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। রবিবার (৩১ মার্চ) উপজেলার আমিনপুরে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ওয়াহিদ হোসেন দিলীপ সোনারগাঁ পৌরসভার রাইজদিয়া গ্রামের মসলেউদ্দিনের ছেলে। তিনি পেশায় একজন টাইলস মিস্ত্রি ছিলেন।

আহত অবস্থায় দিলীপকে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। পরে পথিমধ্যেই তিনি মারা যান।

নিহতের ভাতিজা জোবায়ের হোসেন জানান, দিলীপ কামাল ভূঁইয়া মার্কেটে দোকান নিয়ে টাইলসের ব্যবসা করতেন। রবিবার বিকেলে তিনি আদমপুর বাজারে যাচ্ছিলেন। পথে আমিনপুর এলাকায় সাদা রঙের সোনারগাঁ উপজেলা এসিল্যান্ড মো. ইব্রাহিমের সরকারি গাড়ি দ্রুতগতিতে এসে তাকে চাপা দেয়। এসময় গাড়িতে থাকা এসিল্যান্ড ও গাড়িচালক গাড়ি থেকে নেমে পালিয়ে যায়। গাড়িতে ‘নির্বাহী ম্যাজিস্ট্রেট মোবাইল কোর্ট’ লেখা ছিল।

এ বিষয়ে সোনারগাঁ থানার পুলিশ পরিদর্শক (অফিসার ইনচার্জ) এসএম কামরুজ্জামান বলেন, এসিল্যান্ডের চাপায় এক জন নিহত হয়েছেন। তার লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..