ডিইউজের সভাপতি সূর্য অনশনে অসুস্থ
  1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
ডিইউজের সভাপতি সূর্য অনশনে অসুস্থ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:১২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বাংলাদেশে এলো অনারের মিডরেঞ্জ ফ্ল্যাগশিপ এক্স৯বি অটোরিকশার ধাক্কায় ৩ বছরের শিশু নিহত সাংবাদিক শাওনের বাবার মৃত্যুতে ফতুল্লা প্রেসক্লাবের শোক গাছের ডালে ঝুলছিলো নারীর লাশ আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ বন্দরে ৫ চেয়ারম্যান প্রার্থীসহ ১১ জনের প্রার্থীতা বৈধ সর্বজনীন পেনশন সহায়তা কেন্দ্রের উদ্বোধন করলেন ডিসি সোনারগাঁয়ে সন্ত্রাসীদের বিরুদ্ধে করোনা যোদ্ধার সংবাদ সম্মেলন ফতুল্লায় ভবন থেকে পড়ে চীনা প্রকৌশলীর মৃত্যু এসিল্যান্ডের গাড়ির চালক রনির যত ক্ষমতা! পরিবারের সাথে সময় কাটাতে নিউজিল্যান্ডে মেয়র আইভী আড়াইহাজারে চায়না ব্যাটারি কারখানায় অগ্নিকাণ্ড স্নানোৎসবে এসে পানিতে ডুবে শিশুর মৃত্যু লাখো পুণ্যার্থীর অংশগ্রহণে লাঙ্গলবন্দে স্নানোৎসব বন্দরে ৩য় জানাজা শেষে কাজিম উদ্দিন প্রধানের দাফন সম্পন্ন

ডিইউজের সভাপতি সূর্য অনশনে অসুস্থ

নারায়ণগঞ্জের কাগজ ডেস্ক
  • প্রকাশিত সময় : শুক্রবার, ৭ ফেব্রুয়ারী, ২০২০
  • ৬৪৬ বার পঠিত
ডিইউজের সভাপতি সূর্য অনশনে অসুস্থ

নারায়ণগঞ্জের কাগজ : এসএটিভির সামনে অনশনরত অবস্থায় অসুস্থ হয়ে পড়েছেন ডিইউজে সভাপতি আবু জাফর সূর্য। রাত সাড়ে ১১টার দিকে তিনি অসুস্থ হয়ে পড়লে তাকে বাড্ডা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

তার দ্রুত সুস্থতার জন্য দোয়া এবং অনশনকারীদের ন্যায্য পাওনা মিটিয়ে দেয়ার দাবি জানিয়েছেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম।

শুক্রবার রাত একটায় বিএমএসএফ কেন্দ্রীয় সভাপতি শহীদুল ইসলাম পাইলট ও সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর বলেন, দেশে গণমাধ্যম অঙ্গনের নৈরাজ্য মেনে নেয়া যায়না। বেতন-ভাতা ছাড়া সাংবাদিকতার দিন শেষ। যেহেতু আপনারা মিডিয়ার মালিকপক্ষ সরকারের কাছ থেকে সুবিধা নিচ্ছেন। সাংবাদিকদের না দিয়ে নিজেরা পাহাড় গড়বেন তা মেনে নেয়া যায়না। অবিলম্বে এসএ টিভিসহ সকল মিডিয়ার বকেয়া বেতন পরিশোধ করুন। নয়তো ওয়েজবোর্ডের সুবিধা থেকে আপনাদেরকেও বঞ্চিত করা হবে।

এর আগে বিকেলে এসএ টিভির মালিকপক্ষের সন্ত্রাসি বাহীনি দ্বারা সাংবাদিকদের ওপর আক্রমনের চেষ্টা করা হয়।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..