ফতুল্লায় ভবন থেকে পড়ে চীনা প্রকৌশলীর মৃত্যু
  1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
ফতুল্লায় ভবন থেকে পড়ে চীনা প্রকৌশলীর মৃত্যু
রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা, থানায় মামলা ট্রাক চাপায় মোটরসাইকেল চালক নিহত স্কুল ছাত্রী স্বপ্না হত্যার বিচার দাবিতে মানববন্ধন বিএনপির সাবেক এমপি গিয়াসের জামিন নামঞ্জুর ফতুল্লায় ট্রাকের ধাক্কায় পথচারী নারী নিহত ফের ২ দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ফতুল্লায় কলেজ ছাত্রী ধর্ষণের মামলায় অভিযুক্ত গ্রেফতার ফতুল্লায় নির্মাণাধীন ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু সমাজ থেকে সামাজিক অনুশাসন উঠে গেছে : অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ রূপগঞ্জ থেকে অপহরণকারী চক্রের ৪ সদস্য গ্রেপ্তার ফতুল্লায় ট্রেনে কাটা পড়ে নিহত ১ সিদ্ধিরগঞ্জের ঝুটের গোডাউনে অগ্নিকাণ্ড প্রেমিকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে কলেজ ছাত্রীর মামলা গিয়াস উদ্দিনকে গ্রেফতার করায় নেতাকর্মীদের নিন্দা, নিঃশর্ত মুক্তি দাবি এসএসডি সার্ভারের সুবিধা দিচ্ছে আইটি কোম্পানি এম হোস্ট

ফতুল্লায় ভবন থেকে পড়ে চীনা প্রকৌশলীর মৃত্যু

নারায়ণগঞ্জের কাগজ ডেস্ক
  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪
  • ৭৮ বার পঠিত
ফতুল্লায় ভবন থেকে পড়ে চীনা প্রকৌশলীর মৃত্যু

ফতুল্লার পঞ্চবটি এলাকায় বিদ্যুৎ পাওয়ার প্ল্যান্টের ভবন থেকে নিচে পড়ে এক চীনা নাগরিকের মৃত্যু হয়েছে। তাঁর নাম ঝাং জি বিন (৫৫)। তিনি একটি কোম্পানির ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ার ছিলেন। বুধবার (১৭ এপ্রিল) সকাল সাড়ে ৯টার দিকে ফতুল্লার শাসনগাও এলাকায় অবস্থিত বিসিক শিল্পনগরীতে দুর্ঘটনা ঘটে।

টিবিইএ কোম্পানি লিমিটেড নামে প্রতিষ্ঠানটির দোভাষী মো. সেলিম জানান, তারা পঞ্চবটি বিসিক এলাকায় একটি পাঁচতলা ভবনে বিদ্যুৎ পাওয়ার প্ল্যান্ট তৈরির কাজ করেন। সেখানকার ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ার ওই চীনা নাগরিক। বেশ কিছুদিন ধরে তিনি ওখানে কাজ করছেন। আজ সকালে ভবনটির দ্বিতীয় তলায় ফ্লোরে বিদ্যুতের তার সঞ্চালনার ফাঁকা জায়গায় একটি কাঠ পেতে তার ওপর দাঁড়িয়ে কাজ করছিলেন ওই চীনা নাগরিক।

হঠাৎ সেই কাঠ ভেঙে ফাঁকা জায়গা দিয়ে বেসমেন্টে পড়ে গুরুতর আহত হন তিনি। গুরুতর আহত অবস্থায় তাঁকে প্রথমে নারায়ণগঞ্জ সদর হাসপাতালে নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে দ্রুত ঢাকা মেডিক্যালে আনা হলে চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা করে তাঁকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আজম জানান, ঢাকা মেডিক্যাল পুলিশ ক্যাম্প থেকে ফোন করে একজন চীনা নাগরিকের মৃত্যু সংবাদ জানিয়েছে।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..