ফতুল্লার ৪ মাদক ব্যবসায়ী কুমিল্লায় ৫০ কেজি গাঁজাসহ গ্রেফতার
  1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
ফতুল্লার ৪ মাদক ব্যবসায়ী কুমিল্লায় ৫০ কেজি গাঁজাসহ গ্রেফতার
সোমবার, ১৩ মে ২০২৪, ০২:৪৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
এসএসসি পরীক্ষার ফলাফল যে ভাবে জানবেন বন্দরে ডকইয়ার্ডে জাহাজ ভাঙ্গা শ্রমিক নিহত ফতুল্লা প্রেসক্লাবে দোয়া মাহফিল অনুষ্ঠিত স্ত্রীকে আত্নহত্যার প্ররোচনা মামলায় ছাত্রলীগ নেতা গ্রেফতার মালয়েশিয়ায় ২০ জনের অর্থ পাচারের অনুসন্ধানে দুদক প্রবাসীদের ‘ভিআইপি মর্যাদা’ দিতে বললেন শামীম ওসমান জুলুমের রাজনীতি পছন্দ করি না : বাবুল ওমর সিদ্ধিরগঞ্জ থেকে অপহরণকারী চক্রের ২ সদস্য গ্রেপ্তার ফতুল্লা থেকে অপহৃত ৩ বছরের শিশু জামালপুর থেকে উদ্ধার জাতীয় পার্টির সভাপতিকে হারিয়ে জয়ী আলমগীর আ’লীগ সভাপতিকে দ্বিগুণ ভোটে পরাজিত করে জয়ী মাকসুদ জাল ভোট দিতে গিয়ে যুবক আটক, ৬ মাসের কারাদণ্ড অনিবন্ধিত পোর্টাল বন্ধে বিটিআরসিকে অনুরোধ জানাব : তথ্য প্রতিমন্ত্রী রাত পোহালেই বন্দর উপজেলা পরিষদের নির্বাচন এক বৃদ্ধ ও গৃহকর্মীকে অবরুদ্ধ রেখে টাকা লুট, গ্রেফতার ২

ফতুল্লার ৪ মাদক ব্যবসায়ী কুমিল্লায় ৫০ কেজি গাঁজাসহ গ্রেফতার

নারায়ণগঞ্জের কাগজ ডেস্ক
  • প্রকাশিত সময় : রবিবার, ৭ এপ্রিল, ২০২৪
  • ২৪২ বার পঠিত
ফতুল্লার ৪ মাদক ব্যবসায়ী কুমিল্লায় ৫০ কেজি গাঁজাসহ গ্রেফতার

নারায়ণগঞ্জের ফতুল্লার ৪ মাদক ব্যবসায়ীসহ ৬ জনকে গ্রেফতার করেছে কুমিল্লার চৌদ্দগ্রাম থানা পুলিশ। এসময় তাদের নিকট থেকে ৫০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। গত ৩ এপ্রিল সকালে চৌদ্দগ্রাম পৌরসভা এলাকার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ঢাকাগামী লেনে কমলপুর রাস্তা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামিরা হলো- নারায়ণগঞ্জের ফতুল্লার গাবতলী এলাকার মৃত মাসুদ পারভেজের ছেলে হায়দার আহম্মেদ উৎসব ওরুফে উৎসব শিকদার (৩০), একই এলাকার মৃত হায়দার আলী ওরুফে হাসান আলীর ছেলে রাকিব হাসান ওরুফে রকি (৩৫), আলমাছ ঢালীর ছেলে মাহফুজুর রহমান ওরুফে মুন্না (৩০), আব্দুল বাসেত মন্ডলের ছেলে মোঃ ইব্রাহিম (২৬)। অন্য দুই আসামী হলো- ডিএমপির শাহআলী থানার আবুল খায়েরের ছেলে সুফিয়ান হোসেন সজল (২৪) ও চৌদ্দগ্রাম থানার কমলপুর এলাকার মৃত শিহাবুল আলম মিলনের ছেলে রবিউল আলম পিয়াস (২৬)।

পুলিশ জানায়, গ্রেফতারকৃত আসামি রাকিব হাসান ওরুফে রকির বিরুদ্ধে পূর্বের ৫ টি মাদক মামলাসহ মোট ৬ টি মামলা, হায়দার আহম্মেদ উৎসব ওরুফে উৎসব শিকদার এর বিরুদ্ধে পূর্বের ৪ টি মাদক মামলাসহ ৫ টি মামলা এবং মাহফুজুর রহমান ওরুফে মুন্নার বিরুদ্ধে পূর্বের ১ টি মাদক মামলা ও ১ টি গণধর্ষণ মামলা রয়েছে।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..