লঞ্চে অতিরিক্ত যাত্রী বহন এবং ভাড়া আদায় বন্ধে পরিদর্শন
  1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
লঞ্চে অতিরিক্ত যাত্রী বহন এবং ভাড়া আদায় বন্ধে পরিদর্শন
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০২:৩৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সমালোচক হয়ে দেশের উন্নয়নের সহযোগী হওয়া যায়না : লিপি ওসমান তৃষ্ণার্থদের পাশে পানি ও স্যালাইন নিয়ে উত্তর নরসিংপুর বেপারী বাড়ির যুব সমাজ ৭ হাজার পিস ইয়াবাসহ বাসচালক গ্রেপ্তার ইমরান-লিমন ও নাঈমের নিয়ন্ত্রণে মাদক ব্যবসা-ছিনতাই-ডাকাতি! যেসব কারণে হঠাৎ বন্ধ হয়ে যেতে পারে আপনার ফেসবুক আইডি বা পেইজ পাগলা বাজার ব্যবসায়ী সমিতির মৃত সদস্যদের স্মরণে দোয়া শীতলক্ষ্যা নদীতে পুলিশের অভিযানে ৪ চাঁদাবাজ আটক মাদ্রাসা ছাত্রকে বলাৎকারের অভিযোগে যুবক গ্রেফতার ফতুল্লায় ডাকাতির প্রস্তুতিকালে গ্রেফতার ৫ সিদ্ধিরগঞ্জে ডাকাত সন্দেহে গ্রেফতার ৯ তৃষ্ণার্থদের মাঝে শরবত বিতরণ করলেন রাগিব হাসান ম্যাজিস্ট্রেট দেখে দোকান বন্ধ করে পালালেন দোকানিরা পানির বোতল নিয়ে তৃষ্ণার্থদের পাাশে জেলা প্রশাসন ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে সন্ত্রাসী হামলা ও লুট : মামলা ফতুল্লায় বৃষ্টি চেয়ে ইস্তিসকার নামাজ আদায়

লঞ্চে অতিরিক্ত যাত্রী বহন এবং ভাড়া আদায় বন্ধে পরিদর্শন

নারায়ণগঞ্জের কাগজ ডেস্ক
  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ৯ এপ্রিল, ২০২৪
  • ৪৭ বার পঠিত
লঞ্চে অতিরিক্ত যাত্রী বহন এবং ভাড়া আদায় বন্ধে পরিদর্শন

লঞ্চগুলোতে অতিরিক্ত যাত্রী বহন এবং অতিরিক্ত ভাড়া আদায় বন্ধে নারায়ণগঞ্জ লঞ্চ টার্মিনাল পরিদর্শন করেছেন নৌ পরিবহন মন্ত্রণালয় এবং জেলা প্রশাসনের টিম। সোমবার (৮ এপ্রিল) দুপুরে নারায়ণগঞ্জ লঞ্চ টার্মিনাল ঘুরে দেখেন তারা।

লঞ্চগুলোতে অতিরিক্ত যাত্রী বহন এবং অতিরিক্ত ভাড়া আদায় বন্ধে নৌ পরিবহন মন্ত্রণালয়ের শিপিং বিভাগের ইঞ্জিনিয়ার এন্ড শিপ সার্ভেয়ার মো. মাহবুবুর রশিদ ও জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মনোনীতা দাসের নেতৃত্বে পৃথক দু’টি টিম নারায়ণগঞ্জ লঞ্চ টার্মিনাল পরিদর্শন করেন। এসময় উপস্থিত ছিলেন বিআইডব্লিউটিএ নারায়ণগঞ্জ নদী বন্দরের যুগ্ম মো. শহীদউল্যাহ, উপপরিচালক মোবারক হোসেন, উপপরিচালক (নৌনিট্রা) বাবু লাল বৈদ্য, লঞ্চ মালিক সমিতির সহসভাপতি রাজা হোসেন প্রমুখ।

বিআইডব্লিউটিএ নারায়ণগঞ্জ নদী বন্দরের উপ-পরিচালক (নৌনিট্রা) বাবু লাল বৈদ্য জানান, নারায়ণগঞ্জ থেকে ৫টি রুটে ৩৫টি লঞ্চ চলাচল করছে। যার মধ্যে হাইডেকের লঞ্চ ৪টি। নারায়ণগঞ্জ থেকে নরিয়া-ভোজেশ্বর রুটে ২ টি, নারায়ণগঞ্জ থেকে ঈদগাহ ফেরিঘাট রুটে ১টি ও নারায়ণগঞ্জ থেকে চাঁদপুর রুটে ১টি হাইডেকের লঞ্চ চলাচল করছে। এছাড়া লোয়ার ডেকের লঞ্চ ৩১টির মধ্যে চাঁদপুর রুটে ১৫টি, মুন্সিগঞ্জ রুটে ৭টি, মতলব রুটে ৭টি ও রামচন্দ্রপুর ২ টি লঞ্চ চলাচল করছে।

তিনি আরো জানান, এ বছর নারায়ণগঞ্জ লঞ্চ টার্মিনাল থেকে আশানুরূপ যাত্রী নেই। চাঁদপুর রুটে যাত্রীদের চাপ কিছুটা বাড়লেও অন্যান্য রুটে যাত্রী কম।

বিআইডব্লিউটিএ নারায়ণগঞ্জ নদী বন্দরের যুগ্ম মো. শহীদউল্যাহ জানান, লঞ্চগুলোতে যাত্রীদের নিরাপত্তা ও অতিরিক্ত ভাড়া আদায় বন্ধে নারায়ণগঞ্জ লঞ্চ টার্মিনালে পরিদর্শন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..