লঞ্চে অতিরিক্ত যাত্রী বহন এবং ভাড়া আদায় বন্ধে পরিদর্শন
  1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
লঞ্চে অতিরিক্ত যাত্রী বহন এবং ভাড়া আদায় বন্ধে পরিদর্শন
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৪:৪৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা, থানায় মামলা ট্রাক চাপায় মোটরসাইকেল চালক নিহত স্কুল ছাত্রী স্বপ্না হত্যার বিচার দাবিতে মানববন্ধন বিএনপির সাবেক এমপি গিয়াসের জামিন নামঞ্জুর ফতুল্লায় ট্রাকের ধাক্কায় পথচারী নারী নিহত ফের ২ দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ফতুল্লায় কলেজ ছাত্রী ধর্ষণের মামলায় অভিযুক্ত গ্রেফতার ফতুল্লায় নির্মাণাধীন ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু সমাজ থেকে সামাজিক অনুশাসন উঠে গেছে : অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ রূপগঞ্জ থেকে অপহরণকারী চক্রের ৪ সদস্য গ্রেপ্তার ফতুল্লায় ট্রেনে কাটা পড়ে নিহত ১ সিদ্ধিরগঞ্জের ঝুটের গোডাউনে অগ্নিকাণ্ড প্রেমিকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে কলেজ ছাত্রীর মামলা গিয়াস উদ্দিনকে গ্রেফতার করায় নেতাকর্মীদের নিন্দা, নিঃশর্ত মুক্তি দাবি এসএসডি সার্ভারের সুবিধা দিচ্ছে আইটি কোম্পানি এম হোস্ট

লঞ্চে অতিরিক্ত যাত্রী বহন এবং ভাড়া আদায় বন্ধে পরিদর্শন

নারায়ণগঞ্জের কাগজ ডেস্ক
  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ৯ এপ্রিল, ২০২৪
  • ৫২ বার পঠিত
লঞ্চে অতিরিক্ত যাত্রী বহন এবং ভাড়া আদায় বন্ধে পরিদর্শন

লঞ্চগুলোতে অতিরিক্ত যাত্রী বহন এবং অতিরিক্ত ভাড়া আদায় বন্ধে নারায়ণগঞ্জ লঞ্চ টার্মিনাল পরিদর্শন করেছেন নৌ পরিবহন মন্ত্রণালয় এবং জেলা প্রশাসনের টিম। সোমবার (৮ এপ্রিল) দুপুরে নারায়ণগঞ্জ লঞ্চ টার্মিনাল ঘুরে দেখেন তারা।

লঞ্চগুলোতে অতিরিক্ত যাত্রী বহন এবং অতিরিক্ত ভাড়া আদায় বন্ধে নৌ পরিবহন মন্ত্রণালয়ের শিপিং বিভাগের ইঞ্জিনিয়ার এন্ড শিপ সার্ভেয়ার মো. মাহবুবুর রশিদ ও জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মনোনীতা দাসের নেতৃত্বে পৃথক দু’টি টিম নারায়ণগঞ্জ লঞ্চ টার্মিনাল পরিদর্শন করেন। এসময় উপস্থিত ছিলেন বিআইডব্লিউটিএ নারায়ণগঞ্জ নদী বন্দরের যুগ্ম মো. শহীদউল্যাহ, উপপরিচালক মোবারক হোসেন, উপপরিচালক (নৌনিট্রা) বাবু লাল বৈদ্য, লঞ্চ মালিক সমিতির সহসভাপতি রাজা হোসেন প্রমুখ।

বিআইডব্লিউটিএ নারায়ণগঞ্জ নদী বন্দরের উপ-পরিচালক (নৌনিট্রা) বাবু লাল বৈদ্য জানান, নারায়ণগঞ্জ থেকে ৫টি রুটে ৩৫টি লঞ্চ চলাচল করছে। যার মধ্যে হাইডেকের লঞ্চ ৪টি। নারায়ণগঞ্জ থেকে নরিয়া-ভোজেশ্বর রুটে ২ টি, নারায়ণগঞ্জ থেকে ঈদগাহ ফেরিঘাট রুটে ১টি ও নারায়ণগঞ্জ থেকে চাঁদপুর রুটে ১টি হাইডেকের লঞ্চ চলাচল করছে। এছাড়া লোয়ার ডেকের লঞ্চ ৩১টির মধ্যে চাঁদপুর রুটে ১৫টি, মুন্সিগঞ্জ রুটে ৭টি, মতলব রুটে ৭টি ও রামচন্দ্রপুর ২ টি লঞ্চ চলাচল করছে।

তিনি আরো জানান, এ বছর নারায়ণগঞ্জ লঞ্চ টার্মিনাল থেকে আশানুরূপ যাত্রী নেই। চাঁদপুর রুটে যাত্রীদের চাপ কিছুটা বাড়লেও অন্যান্য রুটে যাত্রী কম।

বিআইডব্লিউটিএ নারায়ণগঞ্জ নদী বন্দরের যুগ্ম মো. শহীদউল্যাহ জানান, লঞ্চগুলোতে যাত্রীদের নিরাপত্তা ও অতিরিক্ত ভাড়া আদায় বন্ধে নারায়ণগঞ্জ লঞ্চ টার্মিনালে পরিদর্শন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..