ছিনতাইকারীর ছুরিকাঘাতে মাদ্রাসা ছাত্রের মৃত্যু
  1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
ছিনতাইকারীর ছুরিকাঘাতে মাদ্রাসা ছাত্রের মৃত্যু
সোমবার, ১৩ মে ২০২৪, ০৯:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বিএনপি নেতা গিয়াসউদ্দিনকে গ্রেফতারের প্রতিবাদে ফতুল্লায় বিক্ষোভ মিছিল রূপগঞ্জে ৩ যুবক আটক, ফেন্সিডিল উদ্ধার সোনারগাঁয়ে ৬০ হাজার পিস ইয়াবার চালান উদ্ধার ফতুল্লায় সড়ক নির্মাণকাজের সময় গ্যাসের পাইপ ফেটে অগ্নিকাণ্ড দুদকের মামলায় কারাগারে সাবেক এমপি গিয়াস নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ে বর্ণিল আয়োজনে বৈশাখী মেলা এসএসসি পরীক্ষার ফলাফল যে ভাবে জানবেন বন্দরে ডকইয়ার্ডে জাহাজ ভাঙ্গা শ্রমিক নিহত ফতুল্লা প্রেসক্লাবে দোয়া মাহফিল অনুষ্ঠিত স্ত্রীকে আত্নহত্যার প্ররোচনা মামলায় ছাত্রলীগ নেতা গ্রেফতার মালয়েশিয়ায় ২০ জনের অর্থ পাচারের অনুসন্ধানে দুদক প্রবাসীদের ‘ভিআইপি মর্যাদা’ দিতে বললেন শামীম ওসমান জুলুমের রাজনীতি পছন্দ করি না : বাবুল ওমর সিদ্ধিরগঞ্জ থেকে অপহরণকারী চক্রের ২ সদস্য গ্রেপ্তার ফতুল্লা থেকে অপহৃত ৩ বছরের শিশু জামালপুর থেকে উদ্ধার

ছিনতাইকারীর ছুরিকাঘাতে মাদ্রাসা ছাত্রের মৃত্যু

নারায়ণগঞ্জের কাগজ ডেস্ক
  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪
  • ৫৮ বার পঠিত
ছিনতাইকারীর ছুরিকাঘাতে মাদ্রাসা ছাত্রের মৃত্যু

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ছিনতাইকারীদের হামলার শিকার হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সিফাত (১৮) নামে এক মাদরাসা ছাত্রের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২৩ এপ্রিল) রাতে ঢাকা মেডিকেল হাসপাতালের আইসিইউতে থাকা অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে শুক্রবার (১৯ এপ্রিল) রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের শিমরাইল এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

নিহত সিফাত সিদ্ধিরগঞ্জের পাইনাদী নতুন মহল্লা এলাকার জুম্মন মিয়ার ছেলে।

এ ঘটনায় সোমবার (২২ এপ্রিল) দিনগত রাতে ভিকটিমের মামা শেখ আল-ইমাম নিজে বাদী হয়ে দুই অজ্ঞাত ছিনতাইকারীর বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা করেন।

এজহারে উল্লেখ করা হয়, ১৯ এপ্রিল বিকেলে তার ভাগনে সিফাতের মাদরাসা বন্ধ থাকায় তার বন্ধু সাগর শেখ (১৯) কে নিয়ে বেড়াতে বের হন। বেড়ানো শেষে রাত ৮টা ৪৫ মিনিটে তারা উভয়ে বাড়ি ফেরার উদ্দেশে রওনা করেন। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের শিমরাইল মোড় অংশে আসামাত্রই দুজন অজ্ঞাতনামা ছিনতাইকারী পথ আটক দেয়। এরপর তাদের সঙ্গে থাকা নগদ টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। তখনই তাৎক্ষণিক ভিকটিমের সঙ্গে থাকা বন্ধু কৌশলে ছিনতাইকারীদের হাত থেকে পালিয়ে যান। এমন অবস্থায় ভিকটিমকে একা পেয়ে ধারালো চাকু দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে রক্তাক্ত জখম করে ঘাতকরা। মারধরের একপর্যায়ে সিফাতের সঙ্গে থাকা নগদ দুই হাজার টকা ও তার মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে দ্রুত পালিয়ে যায় তারা।

নিহত সিফাতের মামা আল-ইমাম বলেন, মঙ্গলবার রাতে চিকিৎসাধীন অবস্থায় আমার ভাগনে মারা গেছেন।

তিনি আরও বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্যে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ হাসপাতালে গিয়েছিল। আমরা ব্যস্ত থাকায় তাদের সঙ্গে যোগাযোগ করা হয়নি।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মোজাম্মেল হক জানান, ছিনতাইকারীদের গ্রেফতারের চেষ্টা চলছে। অতি শীঘ্রই তাদের গ্রেফতার করা হবে।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..