পানির বোতল নিয়ে তৃষ্ণার্থদের পাাশে জেলা প্রশাসন
  1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
পানির বোতল নিয়ে তৃষ্ণার্থদের পাাশে জেলা প্রশাসন
সোমবার, ১৩ মে ২০২৪, ১২:০৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বিএনপি নেতা গিয়াসউদ্দিনকে গ্রেফতারের প্রতিবাদে ফতুল্লায় বিক্ষোভ মিছিল রূপগঞ্জে ৩ যুবক আটক, ফেন্সিডিল উদ্ধার সোনারগাঁয়ে ৬০ হাজার পিস ইয়াবার চালান উদ্ধার ফতুল্লায় সড়ক নির্মাণকাজের সময় গ্যাসের পাইপ ফেটে অগ্নিকাণ্ড দুদকের মামলায় কারাগারে সাবেক এমপি গিয়াস নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ে বর্ণিল আয়োজনে বৈশাখী মেলা এসএসসি পরীক্ষার ফলাফল যে ভাবে জানবেন বন্দরে ডকইয়ার্ডে জাহাজ ভাঙ্গা শ্রমিক নিহত ফতুল্লা প্রেসক্লাবে দোয়া মাহফিল অনুষ্ঠিত স্ত্রীকে আত্নহত্যার প্ররোচনা মামলায় ছাত্রলীগ নেতা গ্রেফতার মালয়েশিয়ায় ২০ জনের অর্থ পাচারের অনুসন্ধানে দুদক প্রবাসীদের ‘ভিআইপি মর্যাদা’ দিতে বললেন শামীম ওসমান জুলুমের রাজনীতি পছন্দ করি না : বাবুল ওমর সিদ্ধিরগঞ্জ থেকে অপহরণকারী চক্রের ২ সদস্য গ্রেপ্তার ফতুল্লা থেকে অপহৃত ৩ বছরের শিশু জামালপুর থেকে উদ্ধার

পানির বোতল নিয়ে তৃষ্ণার্থদের পাাশে জেলা প্রশাসন

নারায়ণগঞ্জের কাগজ ডেস্ক
  • প্রকাশিত সময় : শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪
  • ৬০ বার পঠিত
পানির বোতল নিয়ে তৃষ্ণার্থদের পাাশে জেলা প্রশাসন

গরমে অতিষ্ঠ মানুষকে সুরক্ষা-সচেতনতায় এবার ব্যতিক্রম উদ্যোগে মাঠে নেমেছে নারায়ণগঞ্জ জেলা প্রশাসন। জেলার জনবহুল স্থানগুলোতে তৃষ্ণার্থদের মাঝে পানির বোতল বিতরণ করে তারা।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) বেলা ১ টায় জেলা প্রশাসক মোহাম্মদ মাহমুদুল হকের নির্দেশনামতে এ কার্যক্রম শুরু করা হয়। এসময় কর্মসূচিতে আরও উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ সাকিব আল রাব্বি, তামশিদ বিন ইরাম, স্টাফ অফিসার টু ডিসি. নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সম্মানিত সাংবাদিকবৃন্দসহ জেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..