ফতুল্লায় বৃষ্টি চেয়ে ইস্তিসকার নামাজ আদায়
  1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
ফতুল্লায় বৃষ্টি চেয়ে ইস্তিসকার নামাজ আদায়
রবিবার, ১২ মে ২০২৪, ০৮:১২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
এসএসসি পরীক্ষার ফলাফল যে ভাবে জানবেন বন্দরে ডকইয়ার্ডে জাহাজ ভাঙ্গা শ্রমিক নিহত ফতুল্লা প্রেসক্লাবে দোয়া মাহফিল অনুষ্ঠিত স্ত্রীকে আত্নহত্যার প্ররোচনা মামলায় ছাত্রলীগ নেতা গ্রেফতার মালয়েশিয়ায় ২০ জনের অর্থ পাচারের অনুসন্ধানে দুদক প্রবাসীদের ‘ভিআইপি মর্যাদা’ দিতে বললেন শামীম ওসমান জুলুমের রাজনীতি পছন্দ করি না : বাবুল ওমর সিদ্ধিরগঞ্জ থেকে অপহরণকারী চক্রের ২ সদস্য গ্রেপ্তার ফতুল্লা থেকে অপহৃত ৩ বছরের শিশু জামালপুর থেকে উদ্ধার জাতীয় পার্টির সভাপতিকে হারিয়ে জয়ী আলমগীর আ’লীগ সভাপতিকে দ্বিগুণ ভোটে পরাজিত করে জয়ী মাকসুদ জাল ভোট দিতে গিয়ে যুবক আটক, ৬ মাসের কারাদণ্ড অনিবন্ধিত পোর্টাল বন্ধে বিটিআরসিকে অনুরোধ জানাব : তথ্য প্রতিমন্ত্রী রাত পোহালেই বন্দর উপজেলা পরিষদের নির্বাচন এক বৃদ্ধ ও গৃহকর্মীকে অবরুদ্ধ রেখে টাকা লুট, গ্রেফতার ২

ফতুল্লায় বৃষ্টি চেয়ে ইস্তিসকার নামাজ আদায়

নারায়ণগঞ্জের কাগজ ডেস্ক
  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪
  • ৪৮ বার পঠিত
ফতুল্লায় বৃষ্টি চেয়ে ইস্তিসকার নামাজ আদায়

নারায়ণগঞ্জের ফতুল্লায় বৃষ্টির জন্য সালাতুল ইস্তিসকা নামাজ আদায় করে দোয়া করা হয়েছে। বৃহস্পতিবার (২৫ এপ্রিল) সকাল ৮টায় ফতুল্লার ডিআইটি মাঠ প্রাঙ্গনে এ নামাজ অনুষ্ঠিত হয়েছে।

তীব্র গরমে প্রখর সূর্যের তাপ উপেক্ষা করে নামাজে মুসল্লিরা অংশ নেন। নামাজ শেষে মহান আল্লাহর দরবারে বৃষ্টি প্রার্থনায় কান্নায় ভেঙে পড়েন শতশত মুসল্লি। কয়েক দিনের টানা তাপদাহে পুড়ছে রাজধানীসহ সারাদেশ। আর এই তাপদাহ থেকে মুক্তি পেতে বৃষ্টির জন্য আল্লাহর কাছে বিশেষ এ নামাজ আদায় করা হয়। নামাজ শেষে অনাবৃষ্টি এবং গরম থেকে মুক্তির জন্য মহান আল্লাহর রহমত কামনা করে মোনাজাত করা হয়।

নামাজে ইমামতি করেন তুফানী প্রধান কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম ও খতীব হাফেজ মাওলানা মুফতি ওয়ালিউল্লাহ আজাদী এবং দোয়া পরিচালনা করেন বাইতুল জালাল মসজিদের ইমাম ও খতীব মাওলানা আবুল হাসান।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..