1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
বুধবার, ১৯ মে ২০২১, ০৮:৩৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সাংবাদিক রোজিনাকে হেনস্থার ঘটনায় ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের নিন্দা ও প্রতিবাদ ঈদুল ফিতরে নারায়ণগঞ্জবাসীকে শরীফুল হকের পক্ষে সঞ্জয়ের শুভেচ্ছা ঈদুল ফিতরে ফতুল্লাবাসীকে সুমন আহম্মেদের শুভেচ্ছা ঈদুল ফিতরে নারায়ণগঞ্জবাসীকে প্রবাসী রাকিবুল ইসলাম রকির শুভেচ্ছা ঈদুল ফিতরে ফতুল্লাবাসীকে মোহাম্মদ শাহীনের শুভেচ্ছা ঈদুল ফিতরে নারায়ণগঞ্জবাসীকে মিজানুর রহমান রনি’র শুভেচ্ছা ঈদুল ফিতরে নারায়ণগঞ্জবাসীকে লুৎফর রহমান চৌধুরীর শুভেচ্ছা ঈদুল ফিতরে নারায়ণগঞ্জবাসীকে ইকবাল মাদবরের শুভেচ্ছা ঈদুল ফিতরে নারায়ণগঞ্জবাসীকে শাহ্আলমের পক্ষে কাজী আরিফের শুভেচ্ছা ঈদুল ফিতরে নারায়ণগঞ্জবাসীকে আনোয়ার হোসেনের শুভেচ্ছা ঈদুল ফিতরে নারায়ণগঞ্জবাসীকে আব্দুল গাফফারের শুভেচ্ছা ঈদুল ফিতরে নারায়ণগঞ্জবাসীকে মুক্ত গার্মেন্টস শ্রমিক ফেডারেশনের শুভেচ্ছা ঈদুল ফিতরে নারায়ণগঞ্জবাসীকে শেখ মোঃ ফারুকের শুভেচ্ছা ঈদুল ফিতরে নারায়ণগঞ্জবাসীকে আমির হোসেন ডালিমের শুভেচ্ছা ঈদুল ফিতরে নারায়ণগঞ্জবাসীকে বাবুল আহম্মেদের শুভেচ্ছা

বন্দরে সুষ্ঠ পরিবেশে নির্বাচন করার জন্য রহিম শেখের আহবান

নারায়ণগঞ্জের কাগজ ডেস্ক
  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর, ২০১৯
  • ৪৭৬ বার পঠিত
বন্দরে সুষ্ঠ পরিবেশে নির্বাচন করার জন্য রহিম শেখের আহবান

নারায়ণগঞ্জের কাগজ : নারায়ণগঞ্জ বন্দরে আল আমিন জামে মসজিদ ও পঞ্চায়েত কমিটির নির্বাচন যেনো সুষ্ঠ ও সুন্দর ভাবে পরিচালনা করার জন্য আহবান জানিয়েছেন নারায়ণগঞ্জ জেলা পঞ্চায়েত কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি রহিম শেখ। বৃহস্পতিবার ১২ সেপ্টেম্বর বিকালে গনমাধ্যমে দেয়া এক সাক্ষাৎকারে তিনি এ আহবান জানান।

রহিম শেখ বলেন, নারায়ণগঞ্জের প্রতিটি পঞ্চায়েতে ব্যালটের মাধ্যমে নির্বাচন পরিচালিত হোক। এ দাবিটি নারায়ণগঞ্জ পঞ্চায়েত কমিটির ব্যানারে দীর্ঘদিন ধরে এ আন্দোলন চালিয়ে যাচ্ছেন। আজ তা আল-আমিন মসজিদ কমিটিতে দৃশ্যমান হল।

রহিম শেখ আরো বলেন, একটি এলাকার পঞ্চায়েত কমিটিতে অনেক সদস্যই থাকেন। তারা বাৎসরিক চাঁদা প্রদানও করেন। কিন্তু তাদের প্রতিনিধিত্ব নির্বাচিত করার ক্ষমতা তারা রাখেন না। তারা জানেনই না কে নির্বাচিত হতে যাচ্ছে। যে কয়জন কমিটিতে থাকেন তারাই নির্বাচন করেন কিন্তু কন্ঠ ভোটের মাধ্যমে কে নেতৃত্ব দিবেন সেটা নিয়ে দ্বিধা-দ্বন্দে থাকেন। তাই আমিন আবাসিক এলাকার পঞ্চায়েত কমিটির নেতৃবৃন্দ যে গণতান্ত্রিক প্রক্রিয়ায় ব্যালটের মাধ্যমে নির্বাচনের ব্যবস্থা করেছেন তা সত্যিই প্রশংসার দাবীদার। কেননা, একটি পঞ্চায়েত কমিটি ও প্রশাসনের সমন্বয়ে সমাজে মাদক ও সন্ত্রাস নিমূল সম্ভব। তাই সকল পঞ্চায়েত কমিটিগুলোকে নির্বাচনের মাধ্যমে প্রতিনিধিত্ব করার দাবী জানান।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!