ইউএনও’র বাসভবনে মাথায় গুলি চালিয়ে আনসার সদস্যের 'আত্মহত্যা'
  1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
ইউএনও’র বাসভবনে মাথায় গুলি চালিয়ে আনসার সদস্যের 'আত্মহত্যা'
সোমবার, ১৩ মে ২০২৪, ০৭:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বিএনপি নেতা গিয়াসউদ্দিনকে গ্রেফতারের প্রতিবাদে ফতুল্লায় বিক্ষোভ মিছিল রূপগঞ্জে ৩ যুবক আটক, ফেন্সিডিল উদ্ধার সোনারগাঁয়ে ৬০ হাজার পিস ইয়াবার চালান উদ্ধার ফতুল্লায় সড়ক নির্মাণকাজের সময় গ্যাসের পাইপ ফেটে অগ্নিকাণ্ড দুদকের মামলায় কারাগারে সাবেক এমপি গিয়াস নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ে বর্ণিল আয়োজনে বৈশাখী মেলা এসএসসি পরীক্ষার ফলাফল যে ভাবে জানবেন বন্দরে ডকইয়ার্ডে জাহাজ ভাঙ্গা শ্রমিক নিহত ফতুল্লা প্রেসক্লাবে দোয়া মাহফিল অনুষ্ঠিত স্ত্রীকে আত্নহত্যার প্ররোচনা মামলায় ছাত্রলীগ নেতা গ্রেফতার মালয়েশিয়ায় ২০ জনের অর্থ পাচারের অনুসন্ধানে দুদক প্রবাসীদের ‘ভিআইপি মর্যাদা’ দিতে বললেন শামীম ওসমান জুলুমের রাজনীতি পছন্দ করি না : বাবুল ওমর সিদ্ধিরগঞ্জ থেকে অপহরণকারী চক্রের ২ সদস্য গ্রেপ্তার ফতুল্লা থেকে অপহৃত ৩ বছরের শিশু জামালপুর থেকে উদ্ধার

ইউএনও’র বাসভবনে মাথায় গুলি চালিয়ে আনসার সদস্যের ‘আত্মহত্যা’

নারায়ণগঞ্জের কাগজ ডেস্ক
  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪
  • ৮০ বার পঠিত
ইউএনওর বাসভবনে মাথায় গুলি চালিয়ে আনসার সদস্যের 'আত্মহত্যা'

নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় কর্তব্যরত এক আনসার সদস্য নিজের শটগান দিয়ে গুলি করে আত্মহত্যা করেছেন। সোমবার (২২ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আনসার সদস্য আফজাল হোসেন (২৫) মারা যান বলে হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া জানান।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা জানান, এর আগে বিকেল সাড়ে ৪টার দিকে বন্দর উপজেলার উপজেলা নির্বাহী কর্মকর্তার আবাসিক এলাকার মেইনগেটে কর্তব্যরত অবস্থায় সে তার সার্ভিস শটগান দিয়ে গুলি করে।

“খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহত আনসার সদস্যকে হাসপাতালে নিয়ে যায়। তবে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত ঘোষণা করেন। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তিনি আত্মহত্যা করেছেন।”

তবে এ বিষয়ে আরও তথ্য সংগ্রহের জন্য পুলিশ তদন্ত করছে। ওসি আরো জানান, কেন সে আত্মহত্যা করেছে তা আমরা জানতে চাই।

বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা এম এ মুহাইমিন আল জিহান সন্ধ্যায় সাংবাদিকদের বলেন, আফজাল বিকেল ৪টার দিকে ডিউটি ​​শুরু করলে আধা ঘণ্টা পর এ ঘটনা ঘটে। সে তার সার্ভিস শটগান দিয়ে নিজেকে গুলি করে।

“ঘটনার সময় আমি আমার বাসায় ছিলাম না। খবর পেয়ে আমি সেখানে গিয়ে দেখি তার রক্তাক্ত লাশ পড়ে আছে। তাকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে তার মৃত্যু হয়। একটি গুলির খোসা ও শটগান জব্দ করা হয়েছে।”

বিষয়টি তদন্তের জন্য একটি তদন্ত কমিটি গঠন করা হবে বলে জানান ইউএনও।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..