নারী কাউন্সিলরের বিরুদ্ধে পাল্টা অভিযোগ, তদন্তে পুলিশ
  1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
নারী কাউন্সিলরের বিরুদ্ধে পাল্টা অভিযোগ, তদন্তে পুলিশ
সোমবার, ১৩ মে ২০২৪, ০৪:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বিএনপি নেতা গিয়াসউদ্দিনকে গ্রেফতারের প্রতিবাদে ফতুল্লায় বিক্ষোভ মিছিল রূপগঞ্জে ৩ যুবক আটক, ফেন্সিডিল উদ্ধার সোনারগাঁয়ে ৬০ হাজার পিস ইয়াবার চালান উদ্ধার ফতুল্লায় সড়ক নির্মাণকাজের সময় গ্যাসের পাইপ ফেটে অগ্নিকাণ্ড দুদকের মামলায় কারাগারে সাবেক এমপি গিয়াস নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ে বর্ণিল আয়োজনে বৈশাখী মেলা এসএসসি পরীক্ষার ফলাফল যে ভাবে জানবেন বন্দরে ডকইয়ার্ডে জাহাজ ভাঙ্গা শ্রমিক নিহত ফতুল্লা প্রেসক্লাবে দোয়া মাহফিল অনুষ্ঠিত স্ত্রীকে আত্নহত্যার প্ররোচনা মামলায় ছাত্রলীগ নেতা গ্রেফতার মালয়েশিয়ায় ২০ জনের অর্থ পাচারের অনুসন্ধানে দুদক প্রবাসীদের ‘ভিআইপি মর্যাদা’ দিতে বললেন শামীম ওসমান জুলুমের রাজনীতি পছন্দ করি না : বাবুল ওমর সিদ্ধিরগঞ্জ থেকে অপহরণকারী চক্রের ২ সদস্য গ্রেপ্তার ফতুল্লা থেকে অপহৃত ৩ বছরের শিশু জামালপুর থেকে উদ্ধার

নারী কাউন্সিলরের বিরুদ্ধে পাল্টা অভিযোগ, তদন্তে পুলিশ

নারায়ণগঞ্জের কাগজ ডেস্ক
  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ৭ মার্চ, ২০২৪
  • ৯২ বার পঠিত
নারী কাউন্সিলরের বিরুদ্ধে পাল্টা অভিযোগ, তদন্তে পুলিশ

এবার নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২৫, ২৬ ও ২৭নং ওয়ার্ডের নারী কাউন্সিলর সোনিয়া সাউদের বিরুদ্ধে পুরুষ কাউন্সিলরকে গালিগালাজ ও গোপনাঙ্গে লাথি মারার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ২৬নং ওয়ার্ড কাউন্সিলর সামসুজ্জোহা বাদী হয়ে ৬ মার্চ বুধবার বন্দর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযোগে নারী কাউন্সিলর সোনিয়া সাউদ ও একান্ত সচিব নাঈমকে অভিযুক্ত করা হয়েছে।

অভিযোগ দায়েরের সত্যতা নিশ্চিত করেছেন বন্দর থানার ভারপ্রাপ্ত (ওসি) গোলাম মোস্তফা। তিনি জানান, দুই পক্ষের লিখিত অভিযোগ আমলে নেওয়া হয়েছে। দুইজনের অভিযোগই তদন্ত করে দেখা হচ্ছে।

সিটি কর্পোরেশনের ২৬নং ওয়ার্ড কাউন্সিলর সামসুজ্জোহার দায়ের করা অভিযোগে উল্লেখ করেন, গত ২ বছর যাবত তিনি টিসিবির পন্য সাধারণ মানুষের বিতরন করে আসছেন। এ নিয়ে অভিযুক্ত নারী কাউন্সিলর সোনিয়া সাউদ তিনি সহ অন্য কাউন্সিলরদের সাথে বিরোধ করে আসছে। সেই ধারাবাহিকতায় সোনিয়া সাউদ তার ক্ষতি করার চেষ্টায় লিপ্ত রয়েছে। ৫ মার্চ বিকেল ৪টায় ২৬নং ওয়ার্ডের ঢাকেশ্বরী বাজার এলাকায় অবস্থিত কাউন্সিলর কার্যালয়ের সামনে সামসুজ্জোহা টিসিবির পন্য বিতরন করা অবস্থায় নারী কাউন্সিলর সোনিয়া সাউদ লোকজন নিয়ে এসে তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে। এ সময় তাকে গালিগালাজ করতে বাধা দিলে সোনিয়া সাউদ ক্ষিপ্ত হয়ে সামসুজ্জোহাকে এলোপাথাড়ি মারধর শুরু করে, এ সময় সোনিয়া সাউদি তার গোপনাঙ্গে লাথি মারলে সামসুজ্জোহা মাটিতে লুটিয়ে পড়ে। এ সময় আশেপাশের লোক এসে তাকে উদ্ধার করে। ঘটনার পর থেকে সোনিয়া সাউদ তাকে বিভিন্ন হুমকি প্রদর্শন করে আসছে।

অভিযোগ সম্পর্কে জানতে নারী কাউন্সিলর সোনিয়া সাউদের সাথে যোগাযোগ করা হলে তার ব্যবহৃত মোবাইল ফোনে তাকে পাওয়া যায়নি।

এর আগে ৫ মার্চ সোনিয়া সাউদ ২৬নং ওয়ার্ড কাউন্সিলর সামসুজ্জোহার বিরুদ্ধে বন্দর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

সেখানে তিনি উল্লেখ করেছেন,কাউন্সিলর সামসুজ্জোহা, তার ভাই জাহাঙ্গীর ও রিপন ওরফে অটো রিপন সহ আরো ১০/১২ জন গত ১জানুয়ারি প্রায় ২০ হাজার পরিবারের টিসিবি পন্য জনসাধারণের মাঝে বিতরন না করে অন্যত্র বিক্রি করে দেয়। ৫মার্চ সন্ধ্যায় তার ২৬নং ওয়ার্ডের প্রায় ১৯০০ পরিবারের জন্য টিসিবি পন্য আসে। ডিলারের কাছ থেকে পন্য বুঝে নেওয়ার সময় কাউন্সিলর সামসুজ্জোহা তাকে পন্য গুনতে বাধা দেয়। এ সময় তাকে গালিগালাজ করা হয়। এ সময় গালিগালাজ করতে নিষেধ করলে কাউন্সিলর সামসুজ্জোহা ক্ষিপ্ত হয়ে সোনিয়া সাউদের গালে এতোপাথারি চড় থাপ্পর মারতে শুরু করে। সামসুজ্জোহার নির্দেশের জাহাঙ্গীর ও অটো রিপন তাকে শ্লীলতাহানী করে। এ সময় জাহাঙ্গীর তার গলায় থাকা ১ ভরি ওজনের স্বর্ণের চেইন ছিনিয়ে নিয়ে যায়। এছাড়াও কাউন্সিলর সামসুজ্জোহা ও অটো রিপন সহ আরো ১০/১২ জন তার সচিবকে মেরে আহত করে।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..