মনোনয়নপত্র প্রত্যাহার করলেন সুফিয়ান
  1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
মনোনয়নপত্র প্রত্যাহার করলেন সুফিয়ান
সোমবার, ১৩ মে ২০২৪, ০৬:৪৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বিএনপি নেতা গিয়াসউদ্দিনকে গ্রেফতারের প্রতিবাদে ফতুল্লায় বিক্ষোভ মিছিল রূপগঞ্জে ৩ যুবক আটক, ফেন্সিডিল উদ্ধার সোনারগাঁয়ে ৬০ হাজার পিস ইয়াবার চালান উদ্ধার ফতুল্লায় সড়ক নির্মাণকাজের সময় গ্যাসের পাইপ ফেটে অগ্নিকাণ্ড দুদকের মামলায় কারাগারে সাবেক এমপি গিয়াস নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ে বর্ণিল আয়োজনে বৈশাখী মেলা এসএসসি পরীক্ষার ফলাফল যে ভাবে জানবেন বন্দরে ডকইয়ার্ডে জাহাজ ভাঙ্গা শ্রমিক নিহত ফতুল্লা প্রেসক্লাবে দোয়া মাহফিল অনুষ্ঠিত স্ত্রীকে আত্নহত্যার প্ররোচনা মামলায় ছাত্রলীগ নেতা গ্রেফতার মালয়েশিয়ায় ২০ জনের অর্থ পাচারের অনুসন্ধানে দুদক প্রবাসীদের ‘ভিআইপি মর্যাদা’ দিতে বললেন শামীম ওসমান জুলুমের রাজনীতি পছন্দ করি না : বাবুল ওমর সিদ্ধিরগঞ্জ থেকে অপহরণকারী চক্রের ২ সদস্য গ্রেপ্তার ফতুল্লা থেকে অপহৃত ৩ বছরের শিশু জামালপুর থেকে উদ্ধার

মনোনয়নপত্র প্রত্যাহার করলেন সুফিয়ান

নারায়ণগঞ্জের কাগজ ডেস্ক
  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪
  • ৫৫ বার পঠিত
মনোনয়নপত্র প্রত্যাহার করলেন সুফিয়ান

মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন বন্দর উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম আবু সুফিয়ান। সোমবার (২২ এপ্রিল) দুপুরে প্রত্যাহারের শেষ দিনে জেলা নির্বাচন কর্মকর্তা ও উপজেলা নির্বাচনের রিটার্নিং অফিসার কাজী মোঃ ইস্তাফিজুল হক আকন্দের কার্যালয়ে মনোনয়নপত্র প্রত্যাহারের আবেদন করেন তিনি। বিষয়টি নিশ্চিত করেছেন রিটার্নিং অফিসার।

বর্তমানে চেয়ারম্যান পদে নির্বাচন প্রার্থী আছেন বন্দর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান এমএ রশিদ, বিএনপির বহিস্কৃত নেতা ও সাবেক উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান মুকুল, জাতীয় পার্টির নেতা ও মুছাপুর ইউনিয়ন পরিষদের সদ্য সাবেক চেয়ারম্যান মাকসুদ হোসেন এবং তার ছেলে মাহমুদুল হাসানসহ ৪ জন।

ভাইস চেয়ারম্যান পদে আছেন উপজেলা পরিষদের বর্তমান ভাইস চেয়ারম্যান সানাউল্লাহ সানু, মোঃ আলমগীর হোসেন, মোশাঈদ রহমান ও শাহিদুল ইসলাম জুয়েল।

নারী ভাইস চেয়ারম্যান পদের ২ জন হলেন- মাহমুদা আক্তার ও বর্তমান নারী ভাইস চেয়ারম্যান ছালিমা হোসেন।

আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা এম এ রশিদের সমর্থনে নির্বাচন থেকে সরে দাঁড়ানের ঘোষণা দেন একেএম আবু সুফিয়ান।

এ বিষয়ে তিনি বলেন, বন্দর উপজেলা আওয়ামী লীগের সভাপতি রণাঙ্গনের বীরমুক্তিযোদ্ধা এম এ রশীদ ভাইয়ের প্রতি শ্রদ্ধা রেখে আমি আসন্ন উপজেলা পরিষদের নির্বাচন থেকে সরে দাঁড়ালাম। রশিদ ভাই নির্বাচিত হলে এদেশের মু্ক্তিযোদ্ধারা নির্বাচিত হবে স্বাধীনতা স্বপক্ষের শক্তির মূল্যায়ন হবে।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..