সিপিএল সিজন থ্রীর চ্যাম্পিয়ন কাওয়ালী
  1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
সিপিএল সিজন থ্রীর চ্যাম্পিয়ন কাওয়ালী
বুধবার, ১৫ মে ২০২৪, ০৪:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রূপগঞ্জ থেকে অপহরণকারী চক্রের ৪ সদস্য গ্রেপ্তার ফতুল্লায় ট্রেনে কাটা পড়ে নিহত ১ সিদ্ধিরগঞ্জের ঝুটের গোডাউনে অগ্নিকাণ্ড প্রেমিকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে কলেজ ছাত্রীর মামলা গিয়াস উদ্দিনকে গ্রেফতার করায় নেতাকর্মীদের নিন্দা, নিঃশর্ত মুক্তি দাবি এসএসডি সার্ভারের সুবিধা দিচ্ছে আইটি কোম্পানি এম হোস্ট রূপগঞ্জে ৮ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক গরম আরও বাড়তে পারে গিয়াস উদ্দিনের জামিন না-মঞ্জুর করায় ফতুল্লা থানা বিএনপির নিন্দা রূপগঞ্জে দোয়াত কলম মার্কার প্রচারণায় জনতার ঢল বিএনপি নেতা গিয়াসউদ্দিনকে গ্রেফতারের প্রতিবাদে ফতুল্লায় বিক্ষোভ মিছিল রূপগঞ্জে ৩ যুবক আটক, ফেন্সিডিল উদ্ধার সোনারগাঁয়ে ৬০ হাজার পিস ইয়াবার চালান উদ্ধার ফতুল্লায় সড়ক নির্মাণকাজের সময় গ্যাসের পাইপ ফেটে অগ্নিকাণ্ড দুদকের মামলায় কারাগারে সাবেক এমপি গিয়াস

সিপিএল সিজন থ্রীর চ্যাম্পিয়ন কাওয়ালী

নারায়ণগঞ্জের কাগজ ডেস্ক
  • প্রকাশিত সময় : রবিবার, ২৮ জানুয়ারী, ২০২৪
  • ১৬১ বার পঠিত
সিপিএল সিজন থ্রীর চ্যাম্পিয়ন কাওয়ালী

তৃতীয় বারের মতো শৈশবের বন্ধুদের নিয়ে আয়োজন করা হয়েছে রাত্রীকালীন শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্ট সিপিএল সিজন থ্রী। বিগত বছরগুলোর মতো এবছরও জমকালো আয়োজনের মধ্যে দিয়ে অনুষ্ঠিত হয় একদিনের এই টুর্নামেন্টটি। এবারও চারটি দল নিয়ে সাজানো হয় সিপিএল-৩ এর আসর। নারায়ণগঞ্জের খানপুর পোলস্টার ক্লাব মাঠে প্রতিবছর এই টুর্নামেন্টের আয়েজন করা হয়। এ আসরে চারটি দল হলো কাওয়ালী, বাউল, ফোক ও সুফি।

সিপিএল-৩ এ দূর্দান্ত দলীয় পারফরম্যান্সে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে কাওয়ালী দল। এ আসরের রানারআপ দল হলো বাউল। তৃতীয় স্থানে আছে ফোক দল এবং চতুর্থ সুফি দল। কাওয়ালী দলের অধিনায়কের নাম রাজীব, বাউলের অধিনায়ক ইরান, ফোকের অধিনায়ক তুষার এবং সুফির অধিনায়ক মিন্টু।

টুর্নামেন্টে প্রথম রাউন্ডে প্রতিটি দল সকলের মুখোমুখি হয়। প্রতিটি দলের তিনটি করে ম্যাচ অনুষ্ঠিত হয় প্রথম রাউন্ডে। কাওয়ালী ও বাউল দুটি করে ম্যাচে জয়লাভ করে ফাইনালে খেলার যোগ্যতা অর্জন করে। ফাইনালে বাউলকে ৭ উইকেটে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় কাওয়ালি দল। এছাড়া প্রথম রাউন্ডে শুধু একটি মাত্র ম্যাচে কাওয়ালী দল পরাজয়ের মুখোমুখি হয়। সেই ম্যাচটিতে শান্তনার জয় নিয়ে টুর্নামেন্ট থেকে বিদায় নেয় সুফি দল। এর আগে তারা ফোক এবং বাউল দলের সাথে হেরে টুর্নামেন্ট থেকে তাদের বিদায় নিশ্চিত করে।

টুর্নামেন্টে সেরা ব্যাটার নির্বাচিত হয় রানারআপ দল বাউলের অধিনায়ক ইরান। সেরা বোলার নির্বাচিত হন চ্যাম্পিয়ন দল কাওয়ালীর দেওয়ান আকরাম মাহমুদ। আকরাম একাধারে ফাইনাল ম্যাচেরও সেরা খেলোয়াড় নির্বাচিত হন। এই টুর্নামেন্টের আয়োজক হিসেবে অসাধারণ ভূমিকা রাখেন ফোক দলের সাইদ, সামন, বাউল দলের পারভেজ এবং সুফি দলের রনি।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..