কাদির স্পোর্টি ক্লাব ‘এ’ দলের জয়
  1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
কাদির স্পোর্টি ক্লাব ‘এ’ দলের জয়
সোমবার, ১৩ মে ২০২৪, ০৫:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বিএনপি নেতা গিয়াসউদ্দিনকে গ্রেফতারের প্রতিবাদে ফতুল্লায় বিক্ষোভ মিছিল রূপগঞ্জে ৩ যুবক আটক, ফেন্সিডিল উদ্ধার সোনারগাঁয়ে ৬০ হাজার পিস ইয়াবার চালান উদ্ধার ফতুল্লায় সড়ক নির্মাণকাজের সময় গ্যাসের পাইপ ফেটে অগ্নিকাণ্ড দুদকের মামলায় কারাগারে সাবেক এমপি গিয়াস নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ে বর্ণিল আয়োজনে বৈশাখী মেলা এসএসসি পরীক্ষার ফলাফল যে ভাবে জানবেন বন্দরে ডকইয়ার্ডে জাহাজ ভাঙ্গা শ্রমিক নিহত ফতুল্লা প্রেসক্লাবে দোয়া মাহফিল অনুষ্ঠিত স্ত্রীকে আত্নহত্যার প্ররোচনা মামলায় ছাত্রলীগ নেতা গ্রেফতার মালয়েশিয়ায় ২০ জনের অর্থ পাচারের অনুসন্ধানে দুদক প্রবাসীদের ‘ভিআইপি মর্যাদা’ দিতে বললেন শামীম ওসমান জুলুমের রাজনীতি পছন্দ করি না : বাবুল ওমর সিদ্ধিরগঞ্জ থেকে অপহরণকারী চক্রের ২ সদস্য গ্রেপ্তার ফতুল্লা থেকে অপহৃত ৩ বছরের শিশু জামালপুর থেকে উদ্ধার

কাদির স্পোর্টি ক্লাব ‘এ’ দলের জয়

নারায়ণগঞ্জের কাগজ ডেস্ক
  • প্রকাশিত সময় : শুক্রবার, ৫ এপ্রিল, ২০২৪
  • ৪০৫ বার পঠিত
কাদির স্পোর্টি ক্লাব ‘এ’ দলের জয়

ফতুল্লায় কাদির স্পোর্টিং ক্লাবের ‘এ’ ও ‘বি’ দলের প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৫ এপ্রিল) দক্ষিণ কেরাণীগঞ্জের বসুন্ধরা মাঠে কাদির স্পোর্টিং ক্লাব ‘এ’ দল ১১ রানে কাদির স্পোর্টিং ক্লাব ‘বি’ দলকে পরাজিত করে বিজয়ী হয়েছে।

কাদির স্পোর্টিং ক্লাব ‘এ’ দলের হয়ে ৪১ রান ও বলে ২ উইকেট নিয়ে মোঃ আশিক ম্যান অফ দ্য ম্যাচ হবার গৌরব অর্জন করেন। ৫ উইকেট নিয়ে ম্যাচ সেরা বোলার হিসেবে নির্বাচিত হন সাংবাদিক রাকিব চৌধুরী শিশির। কাদির স্পোর্টিং ক্লাব ‘এ’ দলের হয়ে বোলিংয়ে হৃদয় ও রিয়াদ ১ উইকেট করে সংগ্রহ করেন। কাদির স্পোর্টিং ক্লাব ‘এ’ দলের হয়ে ব্যাটিংয়ে কাদির খান ২৮*, সবুজ হাওলাদার ৮* ও হাসান ৮* রান সংগ্রহ করেছেন।

খেলায় টসে জিতে কাদির স্পোর্টিং ক্লাব ‘এ’ দল প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নেয়। নির্ধারিত ১২ ওভারে ৫ উইকেট হারিয়ে ১০৭ রান সংগ্রহ করে।

ব্যাটিংয়ে নেমে কাদির স্পোর্টিং ক্লাব ‘বি’ দল ১০৭ রানের সংগ্রহের পিছনে ছুটতে গিয়ে ৯৬ রানে অল আউট হয়। কাদির স্পোর্টিং ক্লাব ‘বি’ দলের হয়ে ব্যাটিংয়ে তানজিদ ৪৬*, রনি ৬*, রানা ৬*, সজিব ৫* ও সাগর ১* রান সংগ্রহ করেছেন। কাদির স্পোর্টিং ক্লাব ‘বি’ দলের হয়ে বোলিংয়ে রানা, সাগর, হাসান, ইউসুফ ও সুমন মিলে ৫ উইকেট সংগ্রহ করেন।

পরবর্তীতে চ্যাম্পিয়ন কাদির স্পোর্টিং ক্লাব ‘এ’ দল ও কাদির স্পোর্টিং ক্লাব ‘বি’ দলের মধ্যে অতিথিরা পুরস্কার ও সম্মাননা স্মারক তুলে দেন।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..