ফতুল্লা রিপোর্টার্স ইউনিটির ইফতার মাহফিল অনুষ্ঠিত
  1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
ফতুল্লা রিপোর্টার্স ইউনিটির ইফতার মাহফিল অনুষ্ঠিত
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ১২:৫৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বিএনপি নেতা গিয়াসউদ্দিনকে গ্রেফতারের প্রতিবাদে ফতুল্লায় বিক্ষোভ মিছিল রূপগঞ্জে ৩ যুবক আটক, ফেন্সিডিল উদ্ধার সোনারগাঁয়ে ৬০ হাজার পিস ইয়াবার চালান উদ্ধার ফতুল্লায় সড়ক নির্মাণকাজের সময় গ্যাসের পাইপ ফেটে অগ্নিকাণ্ড দুদকের মামলায় কারাগারে সাবেক এমপি গিয়াস নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ে বর্ণিল আয়োজনে বৈশাখী মেলা এসএসসি পরীক্ষার ফলাফল যে ভাবে জানবেন বন্দরে ডকইয়ার্ডে জাহাজ ভাঙ্গা শ্রমিক নিহত ফতুল্লা প্রেসক্লাবে দোয়া মাহফিল অনুষ্ঠিত স্ত্রীকে আত্নহত্যার প্ররোচনা মামলায় ছাত্রলীগ নেতা গ্রেফতার মালয়েশিয়ায় ২০ জনের অর্থ পাচারের অনুসন্ধানে দুদক প্রবাসীদের ‘ভিআইপি মর্যাদা’ দিতে বললেন শামীম ওসমান জুলুমের রাজনীতি পছন্দ করি না : বাবুল ওমর সিদ্ধিরগঞ্জ থেকে অপহরণকারী চক্রের ২ সদস্য গ্রেপ্তার ফতুল্লা থেকে অপহৃত ৩ বছরের শিশু জামালপুর থেকে উদ্ধার

ফতুল্লা রিপোর্টার্স ইউনিটির ইফতার মাহফিল অনুষ্ঠিত

নারায়ণগঞ্জের কাগজ ডেস্ক
  • প্রকাশিত সময় : সোমবার, ১ এপ্রিল, ২০২৪
  • ২১৯ বার পঠিত
ফতুল্লা রিপোর্টার্স ইউনিটির ইফতার মাহফিল অনুষ্ঠিত

ফতুল্লা রিপোর্টার্স ইউনিটির উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রবিবার (৩১ মার্চ) বিকেলে ফতুল্লার শাহ্ ফতেহ্ উল্লাহ কনভেনশন হল পার্টি সেন্টারে এ ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

ফতুল্লা রিপোর্টার্স ইউনিটির সভাপতি নুরুল ইসলাম নুরুল’র সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সোহেল আহমেদের সঞ্চালনায় ইফতার মাহফিলে প্রধান অতিথি ছিলেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ্ নিজাম। প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, ফতুল্লা রিপোর্টার্স ইউনিটির উপদেষ্টা ও নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও ফতুল্লা থানা যুবলীগের সভাপতি মীর সোহেল আলী।

এ সময় আরো উপস্থিত ছিলেন ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নূর এ আযম মিয়া, ফতুল্লা থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক রিয়াদ মোঃ চৌধুরী, ফতুল্লা প্রেসক্লাবের সভাপতি আব্দুর রহিম, ফতুল্লা রিপোর্র্টস ক্লাবের সভাপতি কাজী আনিসুর রহমান, ফতুল্লা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক নিয়াজ মোঃ মাসুম, ফতুল্লা মডেল প্রেসক্লাবের সভাপতি এনামুল হক সিদ্দিকী, ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের সহ-সভাপতি আশরাফুল হক আশু, ফতুল্লা মডেল প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম শহীদ, টেলিগ্রাফ নিউজ ২৪ ডট কমের সম্পাদক আরিফুজ্জামান আরিফ, সিনিয়র সাংবাদিক মোঃ কামাল আহমেদ, নারায়ণগঞ্জ জেলা রিপোর্টার্স ইউনিটির সভাপতি শহীদুল্লাহ রাসেল, জাগো নারায়ণগঞ্জ ২৪ ডট কমের নির্বাহী সম্পাদক এম. রফিকুল্লাহ রিপন, ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক এ আর কুতুবে আলম, সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন সজিব, ফতুল্লা প্রেস ক্লাবের সদস্য এমএ সুমন, ফতুল্লা রিপোর্টার্স ইউনিটির যুগ্ম সম্পাদক মোঃ সফিকুল ইসলাম সফিক, সদস্য মোঃ খোকন প্রধান, সাংবাদিক ইমতিয়াজ আহমেদ রাসেল, মোঃ ফয়সাল আহমেদ, লিজা আক্তার, সেলিম আহমেদ, গাফ্ফার হোসেন লিটন, দৈনিক অগ্রবানী প্রতিদিনের সহ-সম্পাদক উত্তম সাহা, যুবলীগ নেতা আবু বকর সিদ্দিক, শ্রমিকলীগ নেতা শফিউদ্দিন বাচ্চু, যুবলীগ নেতা মোঃ বাদল ও শেখ মোঃ মেহেদী হাসান শাহীনসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

দোয়া ও ইফতার মাহফিলে প্রেস ক্লাবের মৃত ও অসুস্থ সদস্যদের জন্য দোয়া করা হয়। দোয়া মাহফিল পরিচালনা করেন ফতুল্লা কেন্দ্রীয় জামে মসজিদের খতিব হাফেজ মাওলানা ইকবাল হোসেন।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..