অরাজনৈতিক সংগঠন চেঞ্জ ফাউন্ডেশনের আত্মপ্রকাশ
  1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
অরাজনৈতিক সংগঠন চেঞ্জ ফাউন্ডেশনের আত্মপ্রকাশ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
তৃষ্ণার্থদের মাঝে শরবত বিতরণ করলেন রাগিব হাসান ম্যাজিস্ট্রেট দেখে দোকান বন্ধ করে পালালেন দোকানিরা পানির বোতল নিয়ে তৃষ্ণার্থদের পাাশে জেলা প্রশাসন ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে সন্ত্রাসী হামলা ও লুট : মামলা ফতুল্লায় বৃষ্টি চেয়ে ইস্তিসকার নামাজ আদায় তৃষ্ণার্থদের পাশে অটোরিক্সা চালক শ্রমিক ইউনিয়ন ফতুল্লায় মডেল রিপোর্টার্স ক্লাবের আত্মপ্রকাশ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর বিরুদ্ধে স্ত্রীর মামলা ছিনতাইকারীর ছুরিকাঘাতে মাদ্রাসা ছাত্রের মৃত্যু বৃষ্টির জন্য চোখের পানি ফেললেন হাজারও মুসল্লি ক্যাসিনোকাণ্ডের সেই সেলিম প্রধানের মনোনয়নপত্র বাতিল সিদ্ধিরগঞ্জে চোর সন্দেহে যুবককে পিটিয়ে হত্যা ডাকাতির মালামাল সহ তিন ডাকাত গ্রেপ্তার ফতুল্লায় গাঁজাসহ আটক ১ পঞ্চবটিতে পথচারীদের মাঝে শ্রমিক ইউনিয়নের ঠান্ডা পানি ও শরবত বিতরণ

অরাজনৈতিক সংগঠন চেঞ্জ ফাউন্ডেশনের আত্মপ্রকাশ

নিজস্ব সংবাদদাতা
  • প্রকাশিত সময় : শনিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২০
  • ৩৬৮ বার পঠিত
অরাজনৈতিক সংগঠন চেঞ্জ ফাউন্ডেশনের আত্মপ্রকাশ

একঝাঁক উদ্যাম তরুণদের নিয়ে সৃজনশীল, মানবকল্যাণমুখী, অরাজনৈতিক, স্বেচ্ছাসেবী ও সমাজ উন্নয়নমূলক সংগঠন “চেঞ্জ ফাউন্ডেশন” এর আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়েছে। “চেঞ্জ ফাউন্ডেশন” এর আত্মপ্রকাশের লক্ষ্য, উদ্দেশ্য, কার্যাবলী, পরিচালনা পদ্ধতি ও ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে তথ্যভিত্তিক মুক্ত আলোচনা করা হয়। শুক্রবার বিকালে নগরীর চাষাড়ায় জালাপিনু রেস্টুরেন্টে এ প্রস্তুতিমূলক সভার মাধ্যমে এই সংগঠনের আত্মপ্রকাশ ঘটে।

সভায় বক্তারা বলেন, চেঞ্জ ফাউন্ডেশন একটি যুব-নেতৃত্বাধীন অলাভজনক এবং স্বেচ্ছাসেবী সংস্থা। যা ২০২০ সালে একদল তরুণ পেশাদার এবং শিক্ষার্থী দ্বারা গঠিত হবে। “চেঞ্জ ফাউন্ডেশন” বাংলাদেশের বিভিন্ন অঞ্চলে যুবকদের জন্য প্ল্যাটফর্ম হতে আগ্রহী, যেখানে তারা তাদের ধারণা এবং মূল্যবোধকে এগিয়ে নিতে পারে। তারা যে সমাজে বাস করে তাতে বিভিন্ন রূপে কীভাবে পরিবর্তনীয় পরিবর্তন আনা যায় তা নিয়ে কাজ করবে।

বক্তারা আরও বলেন, সামাজিক পরিবর্তন ও উন্নয়নের জন্য এই ফাউন্ডেশন বাংলাদেশের সুবিধাবঞ্চিত ব্যক্তি, গোষ্ঠী এবং সম্প্রদায়ের সামাজিক উন্নয়ন এবং একীকরণের জন্য কাজ করবে। এই ফাউন্ডেশন আমাদের সমাজে ভালবাসা, শ্রদ্ধা এবং সহযোগিতার পরিবেশ তৈরি করতে সহায়তা করবে।

উক্ত প্রস্তুতিমুলক সভায় শিক্ষক, সাংবাদিক, ইঞ্জিনিয়ার, আইনজীবী, ব্যবসায়ী, ব্যাংকার, বেসরকারি কর্মকর্তাসহ বিভিন্ন পেশার ৩২ জন সদস্য উপস্থিত থেকে কিভাবে এটিকে সাংবিধানিকভাবে গঠনতন্ত্র ভিত্তিক সাংগঠনিক রূপ দেয়া যায় তা পর্যালোচনা করেন।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..