ফতুল্লায় বিপুল পরিমাণ বিয়ার সহ গ্রেপ্তার ১
  1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
ফতুল্লায় বিপুল পরিমাণ বিয়ার সহ গ্রেপ্তার ১
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:০৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
তৃষ্ণার্থদের মাঝে শরবত বিতরণ করলেন রাগিব হাসান ম্যাজিস্ট্রেট দেখে দোকান বন্ধ করে পালালেন দোকানিরা পানির বোতল নিয়ে তৃষ্ণার্থদের পাাশে জেলা প্রশাসন ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে সন্ত্রাসী হামলা ও লুট : মামলা ফতুল্লায় বৃষ্টি চেয়ে ইস্তিসকার নামাজ আদায় তৃষ্ণার্থদের পাশে অটোরিক্সা চালক শ্রমিক ইউনিয়ন ফতুল্লায় মডেল রিপোর্টার্স ক্লাবের আত্মপ্রকাশ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর বিরুদ্ধে স্ত্রীর মামলা ছিনতাইকারীর ছুরিকাঘাতে মাদ্রাসা ছাত্রের মৃত্যু বৃষ্টির জন্য চোখের পানি ফেললেন হাজারও মুসল্লি ক্যাসিনোকাণ্ডের সেই সেলিম প্রধানের মনোনয়নপত্র বাতিল সিদ্ধিরগঞ্জে চোর সন্দেহে যুবককে পিটিয়ে হত্যা ডাকাতির মালামাল সহ তিন ডাকাত গ্রেপ্তার ফতুল্লায় গাঁজাসহ আটক ১ পঞ্চবটিতে পথচারীদের মাঝে শ্রমিক ইউনিয়নের ঠান্ডা পানি ও শরবত বিতরণ

ফতুল্লায় বিপুল পরিমাণ বিয়ার সহ গ্রেপ্তার ১

ফতুল্লা সংবাদদাতা
  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ৩ সেপ্টেম্বর, ২০২০
  • ৫০৮ বার পঠিত
ফতুল্লায় বিপুল পরিমাণ বিয়ার সহ গ্রেপ্তার ১

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় বিয়ার সাপ্লাই দিতে এসে একটি বিলাশ বহুল প্রাইভেটকার নিয়ে ২৮৮ ক্যান বিয়ার সহ মাদক ব্যবসায়ী জাহেরুল ইসলামকে (৩৩) গ্রেপ্তার করেছে পুলিশ। তবে মূলহোতা আরিফুল ইসলাম ও কাশেমকে এখনো গ্রেপ্তার করতে পারেনি। মঙ্গলবার (১ সেপ্টেম্বর) রাতে ফতুল্লার মুসলিমনগর এলাকার হতে বিয়ার সহ তাকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত জাহেরুল ইসলাম ঢাকার বাড্ডার পাইলট প্রকল্পের গুদারাঘাট এলাকার মৃত নুর জামালের ছেলে।

ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আশিষ কুমার দাস জানান, ফতুল্লার শিবু মার্কেট এলাকার মাদক ব্যবসায়ী কাশেম ঢাকা হতে বিয়ার পাইকারী দরে ক্রয় করে জাহেরুল ইসলামের ভাড়া করা প্রাইভেটকার যার নং- (ঢাকা মেট্রো-গ-২৭-৭৩৪৪) যোগে শিবু মার্কেট নিয়ে আসে। তার পর কাশেমের কথামত নারায়ণগঞ্জের বিভিন্ন এলাকার মাদক ব্যবসায়ীর কাছে প্রাইভেটকারযোগে জাহেরুল বিয়ার সাপ্লাই দিয়ে আসছিল। মঙ্গলবার রাতে কাশেমের কথামত মুসলিমনগর এলাকার আলি আহম্মদের ছেলে মাদক ব্যবসায়ী আরিফুলের কাছে ১২ কেইস ২৮৮ ক্যান বিয়ার সাপ্লাই দিতে এসে প্রাইভেটকার সহ এলাকাবাসীর হাতে আটক হয় জাহেরুল। পরে স্থানীয় লোকজনের মাধ্যমে পুলিশ সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে জাহেরুলকে গ্রেপ্তার করা হয় এবং প্রাইভেটকার সহ ২৮৮ ক্যান বিয়ার জব্দ করা হয়।

তিনি আরো বলেন, কাশেম ও আরিফুল দীর্ঘদিন ধরে পাইকারী ভাবে মাদক ব্যবসা করে আসছিল। তারা পাইকারী দরে বিয়ার ক্রয় করে এলাকায় খুচরা দামে বিক্রি করে। আরিফুল ও কাশেমকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..