ফতুল্লা প্রেস ক্লাবে দূর্ধর্ষ চুরি, ৩ লক্ষ টাকার মালামাল লুট
  1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
ফতুল্লা প্রেস ক্লাবে দূর্ধর্ষ চুরি, ৩ লক্ষ টাকার মালামাল লুট
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৪৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
তৃষ্ণার্থদের মাঝে শরবত বিতরণ করলেন রাগিব হাসান ম্যাজিস্ট্রেট দেখে দোকান বন্ধ করে পালালেন দোকানিরা পানির বোতল নিয়ে তৃষ্ণার্থদের পাাশে জেলা প্রশাসন ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে সন্ত্রাসী হামলা ও লুট : মামলা ফতুল্লায় বৃষ্টি চেয়ে ইস্তিসকার নামাজ আদায় তৃষ্ণার্থদের পাশে অটোরিক্সা চালক শ্রমিক ইউনিয়ন ফতুল্লায় মডেল রিপোর্টার্স ক্লাবের আত্মপ্রকাশ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর বিরুদ্ধে স্ত্রীর মামলা ছিনতাইকারীর ছুরিকাঘাতে মাদ্রাসা ছাত্রের মৃত্যু বৃষ্টির জন্য চোখের পানি ফেললেন হাজারও মুসল্লি ক্যাসিনোকাণ্ডের সেই সেলিম প্রধানের মনোনয়নপত্র বাতিল সিদ্ধিরগঞ্জে চোর সন্দেহে যুবককে পিটিয়ে হত্যা ডাকাতির মালামাল সহ তিন ডাকাত গ্রেপ্তার ফতুল্লায় গাঁজাসহ আটক ১ পঞ্চবটিতে পথচারীদের মাঝে শ্রমিক ইউনিয়নের ঠান্ডা পানি ও শরবত বিতরণ

ফতুল্লা প্রেস ক্লাবে দূর্ধর্ষ চুরি, ৩ লক্ষ টাকার মালামাল লুট

ফতুল্লা সংবাদদাতা
  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ৩০ জুলাই, ২০২০
  • ২৮৪ বার পঠিত
ফতুল্লা প্রেস ক্লাবে দূর্ধর্ষ চুরি, ৩ লক্ষ টাকার মালামাল লুট

ফতুল্লা প্রেস ক্লাবের দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। অজ্ঞাত চোরের দল ফতুল্লা প্রেস ক্লাবে প্রবেশ করে ল্যাপটপ, ক্যামেরা, কম্পিউটারসহ প্রায় ৩ লক্ষ টাকার মালামাল চুরি করে নিয়ে গেছে। মঙ্গলবার দিনগত রাতের যে কোন সময় এই চুরি সংগঠিত হয়। এ ঘটনায় ফতুল্লা পুলিশের একাধিক টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে।

জানাযায়, মঙ্গলবার রাত দিনগত রাতের যে সময় অজ্ঞাত চোরের দল ফতুল্লা প্রেস ক্লাবের টিনের চালা কেটে ভেতরে প্রবেশ করে স্টিলের আমিরা এবং সভাপরি ও অর্থ সম্পাদকের টেবিলের ড্রয়ার ভেঙ্গে নগদ ৭২ হাজার টাকা, একটি ল্যাপটপ,একটি ডেক্সটপ কম্পিউটার ও একটি ক্যামেরাসহ বেশ কিছু দামী আসবাবপত্র চুরি করে নিয়ে যায়। এদিকে, ফতুল্লা প্রেস ক্লাবে চুরির খবরে ফতুল্লা মেডেল থানার ওসি (তদন্ত) শফিক ঘটনাস্থল পরিদর্শন করেছে।

ক্লাব নেতৃবৃন্দের ধারনা, স্থানীয় মাদক ব্যবসায়ী এবং মাদক সেবীরা এই চুরির সাথে জড়িত। উল্লেখ্য, সম্প্রতি সময়ে ফতুল্লা থানা এলাকায় চুরির ঘটনা বৃদ্ধি পেয়েছে। চোরের দল রাতে কিংবা দিনের যে কোন সময় বিভিন্ন বসতবাড়ি কিংবা প্রতিষ্ঠানে প্রবেশ কওে চুরির ঘটনা সংগঠিত করে নিরাপদে চলে যাচ্ছে।

এ ব্যাপারে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম হোসেন জানান, প্রেস ক্লাবে চুরির সাথে জড়িতদের আইনের আওতায় আনা হবে।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..