মাস্ক ব্যবহার না করায় আইনজীবি ও যুবলীগ নেতাসহ ১৪ জনের জরিমানা
  1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
মাস্ক ব্যবহার না করায় আইনজীবি ও যুবলীগ নেতাসহ ১৪ জনের জরিমানা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৫৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
তৃষ্ণার্থদের মাঝে শরবত বিতরণ করলেন রাগিব হাসান ম্যাজিস্ট্রেট দেখে দোকান বন্ধ করে পালালেন দোকানিরা পানির বোতল নিয়ে তৃষ্ণার্থদের পাাশে জেলা প্রশাসন ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে সন্ত্রাসী হামলা ও লুট : মামলা ফতুল্লায় বৃষ্টি চেয়ে ইস্তিসকার নামাজ আদায় তৃষ্ণার্থদের পাশে অটোরিক্সা চালক শ্রমিক ইউনিয়ন ফতুল্লায় মডেল রিপোর্টার্স ক্লাবের আত্মপ্রকাশ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর বিরুদ্ধে স্ত্রীর মামলা ছিনতাইকারীর ছুরিকাঘাতে মাদ্রাসা ছাত্রের মৃত্যু বৃষ্টির জন্য চোখের পানি ফেললেন হাজারও মুসল্লি ক্যাসিনোকাণ্ডের সেই সেলিম প্রধানের মনোনয়নপত্র বাতিল সিদ্ধিরগঞ্জে চোর সন্দেহে যুবককে পিটিয়ে হত্যা ডাকাতির মালামাল সহ তিন ডাকাত গ্রেপ্তার ফতুল্লায় গাঁজাসহ আটক ১ পঞ্চবটিতে পথচারীদের মাঝে শ্রমিক ইউনিয়নের ঠান্ডা পানি ও শরবত বিতরণ

মাস্ক ব্যবহার না করায় আইনজীবি ও যুবলীগ নেতাসহ ১৪ জনের জরিমানা

নিজস্ব সংবাদদাতা
  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ১১ আগস্ট, ২০২০
  • ৬৪৬ বার পঠিত
মাস্ক ব্যবহার না করায় আইনজীবি ও যুবলীগ নেতাসহ ১৪ জনের জরিমানা

মহামারী করোনা ভাইরাস (কোভিড-১৯) সংক্রামন প্রতিরোধে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোঃ জসিম উদ্দিনের নির্দেশনায় নারায়ণগঞ্জ আদালত প্রাঙ্গণে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনাকালে মাস্ক ব্যবহার না করায় ১৪ জনকে জরিমানা করা হয়।

সোমবার (১০ আগস্ট) দুপুর ১টায় জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট (ভিপি শাখা) নুসরাত আরা খানম, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট (রেভিনিউ ডিপুটি কালেক্টর) ফারজানা আক্তার, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট (আর এম শাখা) মোঃ কামরুল হাসান মারুফ, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট (প্রবাসী কল্যাণ শাখা) নাসরিন আক্তার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট পলাশ কুমার দেবনাথের এর নেতৃত্বে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে অভিযানটি পরিচালিত হয়।

এসময় আদালত প্রাঙ্গণে মাস্ক ব্যবহার না করায় এড. আব্দুল মান্নান ওরফে ছোট মান্নান, নারায়ণগঞ্জ জেলা আইনজীবি সমিতির ২০২০-২১ এর সদস্য এড. সুজন প্রধান, ফতুল্লা থানা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এম.এ বাসেদ ভুইয়া সহ মোট ১৪ জনের বিরুদ্ধে ১৮৬০ এর ২৬৯ ধারায় মামলা ও জরিমানা আরোপ স্বরূপ মোট ১৪ শত টাকা জরিমানা করা হয়। এছাড়া ভবিষ্যতে মাস্ক ছাড়া বাহিরে ঘুরা ফেরা না করার নির্দেশ প্রদান করা হয়।

অভিযান পরিচালনা প্রসঙ্গে নির্বাহী ম্যাজিস্ট্রেট নাসরিন আক্তার বলেন, নারায়ণগঞ্জ জেলা প্রশাসক স্যারের নির্দেশে আমাদের ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে অভিযান পরিচালিত হচ্ছে মানুষের মাঝে করোনাভাইরাসে সংক্রামন প্রতিরোধের জন্য। যারা মাস্ক ব্যবহার করছে না তাদের আমরা মামলার মাধ্যমে জরিমানা আরোপ করছি এবং জরিমানা যারা দিতে পারছে না তাদের জরিমানা অনুযায়ী জেল দেওয়া হয়। এছাড়াও মহামারি করোনা ভাইরাস সম্পর্কে তাদের বুঝাচ্ছি।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..