সিদ্ধিরগঞ্জে দুই বোনকে ধর্ষণের মামলায় বক্কর দুদিনের রিমান্ডে
  1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
সিদ্ধিরগঞ্জে দুই বোনকে ধর্ষণের মামলায় বক্কর দুদিনের রিমান্ডে
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
তৃষ্ণার্থদের মাঝে শরবত বিতরণ করলেন রাগিব হাসান ম্যাজিস্ট্রেট দেখে দোকান বন্ধ করে পালালেন দোকানিরা পানির বোতল নিয়ে তৃষ্ণার্থদের পাাশে জেলা প্রশাসন ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে সন্ত্রাসী হামলা ও লুট : মামলা ফতুল্লায় বৃষ্টি চেয়ে ইস্তিসকার নামাজ আদায় তৃষ্ণার্থদের পাশে অটোরিক্সা চালক শ্রমিক ইউনিয়ন ফতুল্লায় মডেল রিপোর্টার্স ক্লাবের আত্মপ্রকাশ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর বিরুদ্ধে স্ত্রীর মামলা ছিনতাইকারীর ছুরিকাঘাতে মাদ্রাসা ছাত্রের মৃত্যু বৃষ্টির জন্য চোখের পানি ফেললেন হাজারও মুসল্লি ক্যাসিনোকাণ্ডের সেই সেলিম প্রধানের মনোনয়নপত্র বাতিল সিদ্ধিরগঞ্জে চোর সন্দেহে যুবককে পিটিয়ে হত্যা ডাকাতির মালামাল সহ তিন ডাকাত গ্রেপ্তার ফতুল্লায় গাঁজাসহ আটক ১ পঞ্চবটিতে পথচারীদের মাঝে শ্রমিক ইউনিয়নের ঠান্ডা পানি ও শরবত বিতরণ

সিদ্ধিরগঞ্জে দুই বোনকে ধর্ষণের মামলায় বক্কর দুদিনের রিমান্ডে

নিজস্ব সংবাদদাতা
  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ১৫ অক্টোবর, ২০২০
  • ৫২৯ বার পঠিত
সিদ্ধিরগঞ্জে দুই বোনকে ধর্ষণের মামলায় বক্কর দুদিনের রিমান্ডে

সিদ্ধিরগঞ্জের মিজমিজি এলাকায় আপন দুই বোনকে ধর্ষণের মামলায় কেয়ারটেকার আবু বক্করকে দুই দিনের মঞ্জুর করেছেন আদালত। আজ বুধবার দুপুরে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আফতাবুজ্জানের আদালতে পুলিশ পাঁচ দিনের রিমান্ড আবেদন করলে দুইদিনের রিমান্ড মঞ্জুর করে।

গত সোমবার দিবাগত রাতে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের মিজমিজি কান্দা পাড়া এলাকার ছয়তলার একটি কক্ষ থেকে আবু বক্করকে পুলিশ গ্রেপ্তার করে। পরে রাতে ধর্ষিত দুই বোনের বাবা বাদি হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় ধর্ষণের অভিযোগ এনে কেয়ারটেকার আবু বক্করকে আসামি করে মামলা দায়ের করেন।

মামলায় উল্লেখ করা হয়, কান্দাপাড়া একই এলাকায় একটি ছয়তলা ভবনের কেয়ারটেকার আবু বক্করকে তারা নানা বলে ডাকতো। গত ৫ সেপ্টেম্বর তারা দুই বোন অভিমান করে খালায় বাসায় যাওয়ার পথে তাদেরকে আবুবক্কর তার ঘরে ডেকে নেয়। পরে ছয় তলা ভবনের নিচ তলায় তাদেরকে ভয়ভীতি দেখিয়ে মুখে গামছা বেঁধে ধর্ষণ করে এবং এ ঘটনা কাউকে না বলার জন্য ভয় দেখায়।
অভিযুক্ত আবু বক্কর নোয়াখালীর সেনপাড়া উপজেলার হোসেনপুর গ্রামের মৃত আবদুল্লা মিয়ার ছেলে।

এ ঘটনায় পুলিশ আজ আবু বক্করকে আদালতে হাজির করে পাঁচদিনের রিমান্ড আবেদন করলে আদালত দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..