রূপগঞ্জে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধ নিহত
  1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
রূপগঞ্জে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধ নিহত
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৪৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
তৃষ্ণার্থদের মাঝে শরবত বিতরণ করলেন রাগিব হাসান ম্যাজিস্ট্রেট দেখে দোকান বন্ধ করে পালালেন দোকানিরা পানির বোতল নিয়ে তৃষ্ণার্থদের পাাশে জেলা প্রশাসন ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে সন্ত্রাসী হামলা ও লুট : মামলা ফতুল্লায় বৃষ্টি চেয়ে ইস্তিসকার নামাজ আদায় তৃষ্ণার্থদের পাশে অটোরিক্সা চালক শ্রমিক ইউনিয়ন ফতুল্লায় মডেল রিপোর্টার্স ক্লাবের আত্মপ্রকাশ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর বিরুদ্ধে স্ত্রীর মামলা ছিনতাইকারীর ছুরিকাঘাতে মাদ্রাসা ছাত্রের মৃত্যু বৃষ্টির জন্য চোখের পানি ফেললেন হাজারও মুসল্লি ক্যাসিনোকাণ্ডের সেই সেলিম প্রধানের মনোনয়নপত্র বাতিল সিদ্ধিরগঞ্জে চোর সন্দেহে যুবককে পিটিয়ে হত্যা ডাকাতির মালামাল সহ তিন ডাকাত গ্রেপ্তার ফতুল্লায় গাঁজাসহ আটক ১ পঞ্চবটিতে পথচারীদের মাঝে শ্রমিক ইউনিয়নের ঠান্ডা পানি ও শরবত বিতরণ

রূপগঞ্জে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধ নিহত

রূপগঞ্জ সংবাদদাতা
  • প্রকাশিত সময় : শনিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৩৩ বার পঠিত
রূপগঞ্জে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধ নিহত

নারায়ণগঞ্জের রূপগঞ্জে রাস্তা পারাপারের সমযয় দ্রুতগামী মোটরসাইকেলের ধাক্কায় মো. মহরম আলী (৬০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। শুক্রবার (৩ ফেব্রুয়ারি) সকাল ৮টার দিকে এ দূর্ঘটনা ঘটে।

নিহতের সহকর্মী মোঃ আবুল হোসেন জানান, আমরা রূপগঞ্জের তেঁতলাব এলাকার একটি তোয়ালে ফ্যাক্টরিতে কাজ করি। সকালে নাস্তা খাওয়ার জন্য মহরম আলী রাস্তা পার হতে গেলে একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দেয়। এতে তিনি রাস্তায় ছিটকে পড়ে গুরুতর আহত হন। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের গ্রামের বাড়ি নোয়াখালীর সেনবাগে। তবে তিনি রূপগঞ্জে থাকতেন। নিহত বৃদ্ধ এক ছেলে এক মেয়ের জনক।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মোঃ বাচ্চু মিয়া জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..